সাতক্ষীরায় দারুল হাদিস আহাম্মাদিয়া মাদ্রাসা থেকে দুই শিক্ষার্থী নিখোঁজ

0
43
সাতক্ষীরায় দারুল হাদিস আহাম্মাদিয়া মাদ্রাসা থেকে দুই শিক্ষার্থী নিখোঁজ
সাতক্ষীরায় দারুল হাদিস আহাম্মাদিয়া মাদ্রাসা থেকে দুই শিক্ষার্থী নিখোঁজ
3 Shares

খু্লনা প্রতিনিধিঃ সাতক্ষীরায় বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসা থেকে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। গত ৯ই আগস্ট আনুমানিক বেলা ১১টার দিকে শহরের বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসা থেকে একই সাথে দুই শিক্ষার্থী বের হয় মোঃ রাহাতুল ইসলাম (শাওন) (১২) ও ইমামুল হোসেন (১৩) নিখোঁজ ছাত্ররা সাতক্ষীরা শহরের খড়িবিলা এলাকার মোঃ জাহাঙ্গীর হোসেন এর ছেলে মোঃ রাহাতুল ইসলাম (শাওন) ও কলারোয়া উপজেলার গয়ড়া চন্দনপুর এলাকার আইয়ুব হোসেনের পুত্র ইমামুল হোসেন।


এ ঘটনায় ছেলে শাওনের সন্ধান না পেয়ে তার পিতা জাহাঙ্গীর হোসেন গত কাল ১০ই আগস্ট সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার জিডি নং- ৪৪০ এবং ১১ই আগস্ট ইমামুলের চাচা আরিফ হোসেন মিন্টু সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি করেন। যার নং- ৪৭৩। জিডি সূত্র জানা যায়, মোঃ রাহাতুল ইসলাম শাওন ও ইমামুল হোসেন বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসায় হেফজো বিভাগে পড়াশোনা করে।


গত ইং ৯ই আগস্ট ২০২০ তারিখ বেলা ১১ টার সময় তারা উক্ত মাদ্রাসা বের হয়ে আর মাদ্রাসায় ফিরে যায় নি। বাড়িতেও যায়নি তারা। বিভিন্ন স্থানে, আত্মীয় স্বজনদের বাড়ীতে খোঁজখবর নিয়েছে তাদের পরিবার কিন্তু তাদের কোন সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েছেন। নিখোঁজ শাওনের গায়ের রং-শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, উচ্চতা- অনুমান ৪ ফুট ৩ ইঞ্চি। পরনে সাদা রঙের পাঞ্জাবি পরা ছিল। এছাড়া ইমামুল হোসেনের গায়ের রং-শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, উচ্চতা- অনুমান ৪ ফুট ৩ ইঞ্চি।


শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র

3 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ