সাতকানিয়ায় তৃনমুলের মনোনয়ন প্রত্যাশী ৩ নং নলুয়ার আলহাজ্ব লিয়াকত আলী

0
15

চট্টগ্রাম সংবাদদাতাঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থী নির্ধারণের লক্ষ্যে সাতকানিয়া উপ জেলা আওয়ামী লীগের কতৃক আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমেদ এমপি। প্রধান বক্তা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান। সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সি আই পি।

সঞ্চালনায় সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী। তৃনমুল প্রতিনিধি সভায় সাক্ষাৎকার দেয়ার সময় আধুনিক নলুয়ার স্বপ্নদৃষ্টা দক্ষিণ জেলা তাতীঁ লীগের যুগ্ম আহবায়ক ও নৌকা প্রতীক পদে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব লিয়াকত আলী বলেন, আমি ৩ নং নলুয়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে অবহেলিত নলুয়ার জনগোষ্ঠীর জন্য সুখে দুঃখে পাশে থেকে কাজ করে যেতে চাই। আমার ইউনিয়নে ৯ টি ওয়ার্ডে বিভিন্ন স্কুল মসজিদ রাস্তাঘাটে খেলার মাঠ ও মন্দির সহ এরই মধ্যে নিজ অর্থয়ানে সামাজিক যোগাযোগ এর জন্য কাজ করে যাচ্ছি।

আগামীতেও করে যাব ইনশাআল্লাহ। পরিশেষে জনাব লিয়াকত আলী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃষ্টি ও সমাজের সর্বস্তরের মানুষের দোয়া প্রত্যাশা করেন। তৃনমুল কর্মী সভায় আরো উপস্থিতি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, জেলার সদস্য ও সাংবাদিক আবু সুফিয়ান, হাজী দেলোয়ার হোসেন সহ, দক্ষিণ জেলা ও সাতকানিয়া উপজেলার শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের পাশাপাশি, উপজোলার ১৬ টি ইউনিয়ন থেকে আসা মনোনয়ন প্রত্যাশী শতাধিক চেয়ারম্যান পদপ্রার্থী ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ, সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদক ও প্রতিনিধি কর্মীবৃন্দ।

ইসমাইল ইমন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here