সাংবাদিকদের সম্পর্কে কটুত্তি করায় এমপি বাবুর দুঃখ প্রকাশ

0
164
ফাইল ছবি

খুলনা প্রতিনিধিঃ খুলনার পাইকগাছায় সাংবাদিকদের সম্পর্কে কটুত্তি করায়,১০৪ খুলনা -৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু দুঃখ প্রকাশ করেছেন এবং সবাই কে এক সঙ্গে চলার আহবান জানিয়েছেন। রবিবার(০৮ মার্চ)বিকালে পাইকগাছা প্রেসক্লাবে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি পৌর আ’লীগের সদস্য সচিব হেমেশ চন্দ্র মন্ডল কর্তৃক ২১ ফেব্রুয়ারী রাতে সাংবাদিকদের নিয়ে কটুক্তি সম্পর্কে দুঃখ প্রকাশ করে সবাইকে এক সাথে পথচলার আহবান জানিয়ে এ জনপদের ভবির্ষ্যত প্রজন্মকে বাঁচাতে সাংবাদিকদের জোরালো ভূমিকা রয়েছে।

সাংবাদিকরা জাতির বিবেক, সংবাদপত্র সমাজের আয়না। জনগণের শান্তি ও নিরাপত্তার বিধানে পুলিশ অতন্দ্রপ্রহরীর মতো কাজ করে যাচ্ছে আর সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের অন্যায়, অবিচার ও দুর্নীতি তুলে ধরে সমাজকে কলুষমুক্ত করার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন সাংবাদিকরা। তাই আমি বলবো, আপনারা কলম সৈনিক আপনাদের লেখনীর মাধ্যমে প্রশাসনকে সহযোগীতা করবেন দেশ ও জাতির কল্যানে কাজ করবেন সততার সাথে।

প্রতিষ্ঠানের সভাপতি এ্যাডঃ এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠেয় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন,উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, ওসি এমদাদদুল হক শেখ, উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সহ-সভাপতি সমিরন কুমার সাধু,যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস,ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, প্রভাষক ময়নুল ইসলাম,ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল,সাবেক চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস,প্রেসক্লাব সম্পাদক এম মোসলেম উদ্দীন, আইনজীবি সমিতির সভাপতি এডঃ আব্দুস সাত্তার,সাবেক সভাপতি অজিত কুমার মন্ডল, সম্পাদক তৈয়েব হোসেন নুর,আসাদুল ইসলাস,যুবলীগ নেতা এম এম আজিজুল হাকিম,শামিম হোসেন প্রমুখ।

শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here