শেরপুরে পুলিশের ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

0
130
ফাইল ছবি
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ লকডাউন কালীন ঘরবন্দী মানুষের সহায়তার লক্ষ্যে বগুড়ার শেরপুরে স্বল্পমূল্যের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্র চালু করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় জেলা পুলিশের উদ্যোগে চালু হওয়া এসব বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়। পৌর শহরের ধুনট মোড়স্থ বিক্রয়কেন্দ্র উদ্বোধনের মাধ্যমে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর-ধুনট সার্কেল) গাজীউর রহমান।

এসময় শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদসহ পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে জেলার অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, ঘরবন্দী মানুষের কাছে স্বল্পমুল্যে নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেয়ার লক্ষ্যে এই কার্যক্রম হাতে নেয়া হয়েছে। প্রথম পর্যায়ে শেরপুর পৌর এলাকার নয়টি ওয়ার্ডে পুলিশের তত্তাবধানে গাড়ী থেকে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের মাধ্যমে নিত্যপণ্য চিনি, লবন, তেল, ডাল, আলু, পিয়াজসহ ১৯টি আইটেমের দ্রব্য বিক্রি করা হবে।

এসব পণ্যের মূল্য বাজার মূল্যের চেয়ে কম। তিনি আরও বলেন, হাতের কাছে প্রয়োজনীয় জিনিস পেলে লকডাউন চলাকালে মানুষের বাজারে যাবার প্রবণতা কমবে। যার ফলে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ করা সম্ভব হবে। এছাড়া মরণব্যাধি করোনা ভাইরাস রুখতে সবাইকে ঘরে থাকার জন্য অনুরোধ করেন জেলা পুলিশের এই কর্মকর্তা।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ