শিক্ষককে ষড়যন্ত্রমূলক ভাবে ফাঁসানোর প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

0
379
0 Shares

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক এবং বিভাগের চেয়ারম্যান আলী রেজওয়ান তালুকদারের বিরুদ্ধে আনীত অভিযোগকে ভিত্তিহীন, মিথ্যা, উদ্দেশ্যপ্রণোদিত এবং বানোয়াট বলে মানববন্ধন করেছে ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা।
বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী টিপু সুলতানের সঞ্চালনায় সোমবার (২০ জানুয়ারি) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে মানববন্ধন করেছে বিভাগের শিক্ষার্থীরা। এসময় উপস্থিত ছিলেন বিভাগের সহযোগী সংগঠন লিবারেল মাইন্ডসের ভি.পি এবং বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী হুমায়ন তালুকদার সহ সংগঠনের অন্যান্য সদস্য এবং বিভাগের বিভিন্ন ব্যাচের শ্রেণি প্রতিনিধি সহ বিভাগের শিক্ষার্থীরা।
ভি.পি. হুমায়ন তালুকদার বলেন, বিশ্ববিদ্যালয়ে আসার পর থেকে স্যার খুবই আন্তরিকতার সাথে শিক্ষার্থীদের সাথে আচরণ করেন। স্যারের বিরুদ্ধে অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিত। যে বা যারা এর পেছনে আছে তাদের বিচারের জন্য প্রশাসনকে আহবান করেন। বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী ইমরান হাসান বলেন, স্যার সর্ব গুণসম্পন্ন একজন মানুষ। কুচক্রী মহল তার বিরুদ্ধে লেগে সম্মানহানীর চেষ্টা করতেছে। ১০ম ব্যাচের শিক্ষার্থী নজরুল বক্তব্যে বলেন, স্যারের বিরুদ্ধে আনীত অভিযোগের তীব্র নিন্দা জ্ঞাপন করতেছি এবং ভবিষ্যতে এরকম কিছু হলে আমরা কঠোর কর্মসূচি ঘোষণা করব।
এছাড়াও বিভাগের ১৩ তম ব্যাচের শ্রেণি প্রতিনিধি সুস্মিতা সাহা বলেন, স্যার খুবই আন্তরিক, এবং তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে শ্রেণী প্রতিনিধি নির্বাচন নিয়ে তা সম্পূর্ণ ভিত্তিহীন। এছাড়াও বক্তব্য রাখেন বিভাগের অন্যান্য শিক্ষার্থীরা।
শিক্ষার্থীরা ‘প্রিয় রেজওয়ান স্যার
পাশে আছি, পাশে থাকব। ”stand for Ali Rezwan Talukdar ”Save Teachers dignity” Stop conspiracy against Rezwan sir’ ‘We love Rezwan sir’ ফেস্টুনে শিক্ষার্থীরা মানববন্ধন করে।

মোঃ আনোয়ার আজম/ দৈনিক সংবাদপত্র

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ