শাকিবের ‘অন্তরাত্মা’ ঈদুল ফিতরে, ঈদুল আযহায় ‘অন্তরাত্মা ২’!

0
122
0 Shares

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও কলকাতার দর্শনা বণিককে সঙ্গে নিয়ে নির্মাতা ওয়াজেদ আলী সুমন নির্মাণ করছেন সিনেমা ‘অন্তরাত্মা’। ঈদুল ফিতরকে সামনে রেখে নির্মিত হচ্ছে ছবিটি।

পাবনার রত্নদীপ রিসোর্টে চলছে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং। পাবনা সদরের রত্নদীপ রিসোর্টে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান। তার আগে সেখানেই হয়ে গেছে ছবিটির মহরত।

কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক ছবিটিতে অংশ নিতে পাবনা গেছেন। সেখানেই হচ্ছে ছবিটির শুটিং। শাকিব-দর্শনা জুটি বেঁধে অভিনয় করছেন সেখানে। শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকার পর কলকাতার নায়িকা দর্শনা বণিককে নিয়ে এ ছবিতে হাজির হচ্ছেন শাকিব।

তবে নতুন খবর হল, একটি সূত্রে জানা গেছে ‘অন্তরাত্মা’ সিনেমাটির দুটি পর্ব নির্মিত হবে। ‘অন্তরাত্মা ২’ নামে দ্বিতীয় পর্বটি মুক্তি পাবে ঈদুল আযহায়। একই প্রযোজক ও পরিচালকের সঙ্গে দ্বিতীয় কিস্তিতেও নায়ক শাকিব খান থাকছেন। তবে পরিবর্তন আনা হবে নায়িকায়। জানা গেছে কলকাতার শ্রাবন্তীর অভিনয়ের কথা।

শ্রাবন্তীর সঙ্গে এর আগেও শাকিব বড়পর্দায় অভিনয় করেছেন। সেই সিনেমাগুলো বেশ ভালো ভাবেই দর্শককে হলে টেনেছে। এই জুটিকেও দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছে।

পরিচালকরা কোনো সিনেমার প্রস্তাব নিয়ে গেলে শাকিব নায়িকা হিসেবে শ্রাবন্তীকে নেয়ার পরামর্শ দেন। এমন গুঞ্জনও শোনা গেছে অনেক। সবকিছু ঠিক থাকলে সেই শ্রাবন্তীর সঙ্গে আবারও জুটি হয়ে হাজির হবেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান ‘অন্তরাত্মা ২’ সিনেমায়।

 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here