শরণখোলায় ভারত থেকে আসা এক জনকে করনা ভাইরাস আক্রান্ত সন্দেহে আইসোলশোন বভিাগে রাখা হয়ছে

0
133
ফাইল ছবি
2 Shares

বাগরেহাট প্রতিনিধিঃ বাগরেহাটরে শরণখোলা উপজলোয় করনা ভাইরাস দ্বারা আক্রান্ত হতে পারে ভারতরে করোলা থকেে আসা এমন একজনকে প্রাথমকি চকিৎিসার পর হাসপাতালরে আইসোলশেন বিভাগে রাখা হয়েছে। আঃ আউয়াল হাওলাদার (৬০) নামরে ওই ব্যাক্তি জ্বর, গা ব্যাথা ও বুকে ব্যথা নয়িে রোববারর বলো ১১ টার দকিে শরণখোলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে র্কতব্য রত চকিৎিসকরা তার অসুস্থতার র্বননা শুনে করনা ভাইরাস দ্বারা আক্রান্ত হতে পারনে বলে ধারনা করছনে।

সন্দহে ভাজন রোগী ও চকিৎিসক সুত্র জানায়, শরণখোলায় উপজলোর ছোট নলবুনয়িা গ্রামরে মৃত আঃ রশীদ হাওলাদাররে ছলেে আউয়াল ভারতরে করোলা রাজ্যরে এন্নাকলম এলাকায় ছলেদেরে কাছে ২ মাস আগে বড়োতে গয়িছেলিনে। গত ১১ র্মাচ তনিি বনোপোল বন্দর পরেয়িে দশেে প্রবশে করনে। তিনি ভারতে থাকা অবস্থায়ই জ্বর, কাশি গা ব্যাথায় ভুগছিলেন।

দেশে আশার পর গত ১৩ র্মাচ একটু বেশী অসুস্থতা বোধ করছনে। তার অসুস্থতার বয়স প্রায় ১৫ দিন। তাই ধারনা করা হচ্ছে তিনি করনায় আক্রান্ত হতে পারেন। তাকে হোম কোয়ারনেটাইনে র্পযবক্ষেনে রাখা হয়েছে। তার ব্লাড টেস্টের কাজ চলছে। বাকিটা পরে জানা যাবে বলে র্কতব্যরত চকিৎিসক ডাঃ নাদয়িা জানান। এ ঘটনায় হাসপাতালরে সাধারণ রোগীর মাঝে আতংক ছড়য়িে পরেছে। অনেক রোগী হাসপাতাল ছাড়ছেন।

মাসুম হাওলাদার / দৈনিক সংবাদপত্র 

2 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here