যাত্রা শুরু করতে যাচ্ছে ‘সিনেবাজ’

0
199
0 Shares

আগামী ১৫ জুলাই থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেবাজ’। এমনটাই জানালেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এখানে দুই বাংলার তারকাদের নিয়ে নির্মিত সিনেমাগুলো মুক্তি দেওয়া হবে। এই যাত্রায় বিনামূল্যে দেখানো হবে বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমা।

শাপলা মিডিয়া থেকে জানান, আগামীকাল ১৫ জুলাই রাজধানীর একটি অভিজাত হোটেলে আমরা সিনেবাজ অ্যাপসটির শুভ উদ্বোধন ঘোষণা করব। এই প্ল্যাটফর্মটির উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আরো বলেন, যাত্রা শুরুতে আমরা অ্যাপসটিতে সম্পূর্ণ বিনামূল্যে দেখাবো ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি। যে কেউ অ্যাপসটি ডাউনলোড করে সিনেমাটি দেখতে পারবেন। এটি দর্শকদের জন্য আমাদের বিশেষ উপহারও বলতে পারেন।

সিনেবাজে মুক্তির অপেক্ষায় আছে- আগস্ট ১৯৭৫, বিদ্রোহী, কমান্ডো, বিক্ষোভ, লাইভ, অগ্নিবীনা, বুবুজান, লাগ ভেলকি লাগ, মাফিয়া, ছুটি, চোখ, চক্কর সিনেমাগুলো। এগুলো অভিনয় করেছেন দুই বাংলার তারকারা। আছেন শাকিব খান, নিরব, বুবলী, আরিফিন শুভ, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, শান্ত খান, মাহিয়া মাহি, আঁচল, সোহানা সাবা, দীঘি, দেব, শ্রাবন্তী, বনি, কৌশানী প্রমুখ।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here