মোশাররফ করিমের ভক্ত এমপি নিক্সন

0
83
0 Shares

দেশের একজন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার অসাধারণ অভিনয় ও উচ্চারণ দক্ষতা অভিনয়জগতে তাকে এক আলাদা স্থান করে দিয়েছে। তিনি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত এক পর্বের নাটক, ধারাবাহিক ও মেগাধারাবাহিকে অভিনয় করেন। তার অভিনীত প্রথম নাটক অতিথি। তিনি বাংলা চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

মোশাররফ করিমের অসংখ্য ভক্ত রয়েছে, যা সকল পেশার মানুষ তার অভিনয় মুগ্ধ হয়েছেন। এবার দেখা গেলো তুমুল জনপ্রিয় রাজনীতিবিদ মজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপিও মোশাররফ করিমের ভক্ত।

ফরিদপুর-৪ আসনের এ সংসদ সদস্য শনিবার (৭ নভেম্বর) তার ভেরিফায়েড ফেসবুক পেজে মোশাররফ করিমের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি তার ভক্ত।’

এদিকে নিক্সন চৌধুরীরও রয়েছেন দেশব্যাপী অসংখ্য ভক্ত-অনুরাগী। নিক্সন চৌধুরী ও মোশাররফ করিমের ছবির নিচে এরই মধ্যে অসংখ্য কমেন্টস করেছেন ভক্তরা। বিদুৎ রায় নামে একজন কমেন্ট বক্সে লিখেছেন, আমিও তার ভক্ত। তার মতো অভিনেতা দু-চার যুগ পরে পরে জন্মায়। আপনিও খুব প্রিয় মানুষ ভাই, প্রিয় নেতা, প্রিয় মানুষ।

রুপা মনির হোসেন নামের একজন লিখেছেন, দুজন মানুষ আমার অনেক পছন্দের। তারা দুজন দুই ভুবনের বাসিন্দা। অনেক সুন্দর লাগছে বস আপনাদের। দোয়া ও শুভকামনা রইল।

রুবেল রটন নামে আরেকজন লিখেছেন, রাজনৈতিক জনপ্রিয় নেতার সঙ্গে নাটকের অভিনেতা ভালো লাগছে দেখে। তবে নিক্সন ভাই সবার সেরা আমার কাছে। যদিও আমি ভিন্ন জেলার মানুষ কিন্তু অনেক পছন্দ করি তাকে।

 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here