মুক্তি পেল মিলনের নতুন গান “সাদাকালো প্রেম”

0
477
0 Shares

মুক্তি পেয়েছে মোহাম্মাদ মিলনের নতুন গান “সাদাকালো প্রেম” গানের মিউজিক ভিডিও । গানের কথা লিখেছেন নাট্য নির্মিতা ও বিনোদন সাংবাদিক আকাশ নিবির। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তুহিন ও সুমি। গানটির সুর করেছেন মোহাম্মাদ মিলন নিজেই ও সঙ্গীত করেছেন এমএমপি রনি। চিত্রগ্রহণ করেন কাওছার আহমেদ এবং গানটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গানটি মুক্তি দেয়া হয়েছে ম্যাক্সব্যাক ইন্টারটেইনমেন্ট অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। এমনকি “সাদাকালো প্রেম” নামে নির্মিত হবে নাটক।

এ গানের মিউজিক ভিডিও মুক্তির পর থেকেই এ গানের প্রশংসা এখন নেট দুনিয়ায়। হাজার হাজার দর্শকের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে। গানটি শিল্পী মোহাম্মাদ মিলন বলেন, ‘গানটি দুই বছর আগে করা হলেও গানের কথাগুলি অনেক সুন্দর লেগেছিল। তাই দেরি না করে সুর আর নিজেই গেয়ে ফেল্লাম। মিউজিক করেছেন আমার বন্ধু এমএমপি রনি। পরিশেষে আমার সকল ভক্তদের বলতে চাই গানটিতে একেবারেই নতুত্ব খুঁজে পাবে। এই গানের সংশ্লিষ্ট সবাইকে অনেক অনেক ভালোবাসা।’

এই গানের গীতিকার আকাশ নিবির জানান, ‘মোহাম্মাদ মিলন গান গাওয়ার পাশাপাশি ভালো সুর করেন। আশাকরি গানটি সবার অনেক পছন্দ হবে। তবে জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান গানটির রেকর্ডিং এর সময় খুব প্রশংসা করেছিলেন। তবে সকল বাংলাদেশি বাংলা গানের কোটি স্রোতাদের শুনতে অনুরোধ করেন তিনি। তার ভাষ্যমতে বরাবরের মতো গানটি সকল বিনোদন সাংবাদিক এবং তার বাবা মাকে গানটি উৎসর্গ করেছেন।

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ