মুক্তিযোদ্ধাদের সকল বিষয় গুরুত্বের সাথে দেখা হবে, সচিব তপন কুমার ঘোষ

0
91
মুক্তিযোদ্ধাদের সকল বিষয় গুরুত্বের সাথে দেখা হবে সচিব তপন কুমার ঘোষ
মুক্তিযোদ্ধাদের সকল বিষয় গুরুত্বের সাথে দেখা হবে সচিব তপন কুমার ঘোষ
0 Shares

খুলনা প্রতিনিধিঃ পাইকগাছায় মুক্তিযোদ্ধাদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কুমার ঘোষের সাথে মতবিনিময় সভা হয়েছে। মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই নিয়ে প্রশ্নবিদ্ধ, অসুস্থ ভাতা সহ বিভিন্ন বিষয় দাবী উত্থাপনের প্রেক্ষিতে সচিব বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের যে কোন সমস্যা গুরুত্বের সাথে নিয়ে আইন কানুনের মধ্য থেকে সমাধান করা হবে।


শনিবার দুপুরে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কেন্দ্র উদ্বোধন শেষে মুক্তিযোদ্ধাদের সাথে মত বিনিময় কালে তিনি এ কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে উপজেলা প্রশাসন ও মুক্তি যোদ্ধা সংসদ, পাইকগাছা কমান্ডের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,


সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, আবুল কালাম আজাদ, তোকাররম হোসেন টুকু, আব্দুর রাজ্জাক মলঙ্গী, উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু প্রমুখ। এ সময় মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান, মাহবুব জোয়াদ্দার, শেখ তৈয়েব হোসেন নুর।


এর আগে সচিব কপিলমুনির মুক্তিযুদ্ধের বদ্ধ ভূমি রায় সাহেব বিনোদ বিহারীর বাড়ী, মাহমুদকাটি রাস্তা, কপিলমুনি ভূমি অফিস পরিদর্শন শেষে কপিলমুনি বাজারস্থ মুক্তিযোদ্ধাদের কার্যালয়ে সকাল ১০টায় মতবিনিময় করেন।


শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ