মিলন-রিক্তার ‘কি চাইলাম আর কি হইলো’

0
364

আবারও একক নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও ফারজানা রিক্তা।  নাটকটির নাম ‘কি চাইলাম আর কি হইলো’।  নাটকটি রচনা ও পরিচালনা করেছেনে হিরন সোহেল। শাকিল আহমেদের প্রযোজনায় নাটকটি সম্প্রতি পুবাইলে শুটিং শেষ করেছে।

নাটকে দেখা যাবে, গ্রামের সহজ সরল চঞ্চলা প্রকৃতির মেয়ে তিশা (রিক্তা) । তিশা (রিক্তা) ফেসবুক প্রোফাইল দেখে সম্পর্ক করে,মালেশিয়ান প্রবাসী বাবুর (মিলন) সাথে দীর্ঘ দিন কথা বলার পরে বাবা মায়ের সম্মতি নিয়ে মোবাইলের মাধ্যমে তাকে বিয়ে করেন। এই দিকে গ্রামের ফটকা, ভবো ঘুরে, পাংকু হিরন তিশাকে পছন্দ করে। তিশাকে (রিক্তা) বিয়ে করার জন্য, সব সময় পিছে ঘুর ঘুর করে। কিন্তু তিশা (রিক্তা) হিরনকে পছন্দ করে না এবং গৌরবের সাথে হিরনকে জানিয়ে দেয় মোবাইলের মাধ্যমে তার বিয়ে হয়ে গেছে  প্রবাসী এক টাকা আলার সাথে। বিয়ের কথা শুনেও তিশাকে (রিক্তা) ডিস্টার্ব করে।

কারন, হিরন মোবাইলের বিয়ে বিশ্বাস করে না। এভাবে বেশ কিছু দিন চলে গেল এবং গ্রামের সবাই জেনে গেলো তিশার (রিক্তা) বিয়ে হয়েছে মালেশিয়ান প্রবাসী বাবুর (মিলন) সাথে। হঠাৎ করে কিছু দিন পরে মালেশিয়ান প্রবাসী বাবু (মিলন) দেশে ফিরে , অনেক কষ্টে ঠিকানা খুজে বের করে শশুর বাড়ি। প্রবাসী বাবুকে (মিলন) দেখে তিশার বাবা মা বিয়াই হিসাবে সম্মোধন করে এবং তিশা (রিক্তা) শশুর মনে করে ছালাম করে। তাদের আচার ব্যবহার দেখে  প্রবাসী বাবু (মিলন) অবাগ হয়ে গেলেন। প্রবাসী বাবু (মিলন) তাদের ভুল ধারনা ভেংগে দিয়ে,সকল কাহিনী বুঝিয়ে পরিচয় দিলেন সেই তাদের জামাই।  এরকমই এগিয়ে যাওয়া গল্পে নির্মাণ হয়েছে নাটক ‘কি চাইলাম আর কি হইলো’।

নাটকটিতে বাবু চরিত্রে মিলন ও তিশা চরিত্রে রিক্তা অভিনয় করেছেন। এছাড়া নাটকটিতে আরো দেখা যাবে আহসানুল হক মিনু,শম্পা নিজাম ও হিরন সোহেল প্রমুখ। জানাগেছে, নাটকটি শিঘ্রই একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here