মিথ্যা হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে জামালপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
217
ফাইল ছবি

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের বকশিগঞ্জ উপজেলায় ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক আবু বক্কর নুরী হত্যা মামলায় হয়রানি মূলক আসামী করার প্রতিবাদে ও সুষ্ঠ তদন্তের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় এলাকাবাসী।
রোববার(২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে বকশীগঞ্জের মেরুরচর ইউনিয়নের আইরমারী গ্রামে দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন শহিদুর রহমান, জাকির হোসেন, খবির উদ্দিন খোকা, মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জিহাদ, অধ্যক্ষ হেলাল উদ্দিন খান, মাহবুবুর রহমান, আব্দুল হামিদ, হোসেন মাস্টার প্রমুখ। এ সময় ভূক্তভোগীরা বলেন, নিহত আবু বক্কর নুরীর সাথে শহিদুর রহমান সহ মামলার ১০ আসামীর কোন ধরনের সম্পর্ক বা পূর্ব পরিচয় নেই এবং শুধুমাত্র নিহতের ভাগ্নের সাথে জমি সংক্রান্ত বিরোধ থাকায় তাদের হয়রানি করার জন্য মিথ্যা মামলায় ফাসানো হয়েছে। তাই মামলার সুষ্ঠু তদন্তের জন্য পিবিআই ও সিআইডিকে দায়িত্ব দেয়ার দাবী জানান বক্তারা।
উল্লেখ্য, ২০১৮ সালের ২ জুলাই বকশীগঞ্জ পৌর এলাকার পূর্ব মালিরচর গ্রামের ভাড়াটে মোটরসাইকেল চালক আবু বক্কর নুরী যাত্রী নিয়ে যাওয়ার সময় ইসলামপুরের টুংরাপাড়ার বন্দে আলী ব্রীজের পাশে খুন হয়।

তানভীর আহমেদ হীরা / দৈনিক সংবাদপত্র  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here