মিউজিক্যাল ফিল্মে নীল হুরেরজাহান

0
33
0 Shares

বর্তমান সময়ের আলোচিত উপস্থাপিকা নীল হুরেরজাহান। উপস্থাপনার পাশাপাশি তাকে নাটক এবং মিউজিক ভিডিওতে অভিনয় করতেও দেখা যায়। তবে গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা গেলেও এবারই প্রথম নীল হুরেরজাহান কোন মিউজিক্যাল ফিল্মে মডেল হিসেবে কাজ করেছেন। সম্প্রতি মাসুদ হাসাদ উজ্জ্বলের পরিচালনায়  অভিনয় করেছেন তিনি। গানের শিরোনাম ‘আধা’। এটি গেয়েছেন সাব্বির নাসির। কথা লিখেছেন ওমর ফারুক বিশাল ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। লকডাউন শুরুর আগে সিলেটের সাদা পাথর ও রাতারগুলে এ ভিডিওটির শুটিং হয়।

এতে অভিনয় প্রসঙ্গে নীল হুরেরজাহান বলেন, গানটির ভিডিওতের অনেক প্রস্তুতি নিয়ে কাজ করার কথা ছিল। কিন্তু হঠাৎ লকডাউনের ঘোষণা দেওয়ায় অনেকটাই তাড়াহুড়া করেই শুটিং করতে হয়েছে। তবু কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।

উল্লেখ্য, নীল হুরেরজাহান এর আগে নাতাশা’র ‘কেনো আসিলেনা’ এবং সর্বশেষ ইমরান-পূজা’র ‘তুমি শুধু আমার’ মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করেছেন। নাটকে নীল’র যাত্রা শুরু হয়েছিলো বদরুল আনাম সৌদ’র নির্দেশনায় আফজাল হোসেন ও সুবর্ণা মুস্তাফা’র সঙ্গে ‘অক্ষর থেকে উঠে আসা মানুষ’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে। এরপর তিনি সুমন আনোয়ার, সেজান’সহ আরো বেশ ক’জনের নির্দেশনায় নাটকে অভিনয় করেছেন। তবে চলচ্চিত্রে অভিনয়ে নিয়ে নীল’র আপাতত কোনই পরিকল্পনা নেই।

এদিকে নিউজি টোয়েন্টি ফোর-এ নীল’র উপস্থাপনায় ‘ইটস অ্যামাজিং’ অনুষ্ঠানটি এরইমধ্যে চার শত পর্ব অতিক্রম করেছে। বিটিভিতে প্রতি বৃহস্পতিবার তার উপস্থাপনায় ‘নিশি গুনগুন’, এনটিভিতে ‘টুডেস কিচেন’,‘ রূপকথার রাত’, এসএটিভিতে ‘সাইন অন’এর পাশাপাশি জিটিভিতে নিয়মিত বিভিন্ন খেলার সময়ে নিয়মিত উপস্থাপনা করছেন নীল হুরেরজাহান।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here