মা ব্রাজিল, ছেলে আর্জেন্টিনা!

0
38
0 Shares

দুই লাতিন পরাশক্তির ধ্রুপদি দ্বৈরথ শুরু হতে হাতে আছে ১২ ঘণ্টা মাত্র। বাংলাদেশ সময় রোববার সকাল ৬টায় রিও ডি জেনিরোর ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে লাতিন ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। ফুটবলপ্রেমীদের জন্য স্বপ্ন ছুঁয়ে দেখার মতোই এক ধ্রুপদি লড়াই।

যে লড়াই ঘিরে দুই ভাগে ভাগ হয়ে যায় গোটা বিশ্ব। সুদূর লাতিন আমেরিকার ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াই নিয়ে উত্তেজনা চলে বাংলাদেশেও। এমন কাউকে খুঁজে পাওয়া মুশকিল যে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে খবর রাখেন না। সেলেকাও-আলবিসেলেস্তের ফাইনালকে কেন্দ্র করে অন্য সবার মতো তারকাদের মধ্যেও রয়েছে উত্তেজনা।

এদিকে, ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় জার্সি পরে নিজের ও ছেলে আবরাম খান জয়ের ছবি শেয়ার করেছেন অপু বিশ্বাস। তবে অপুর শেয়ার করা ছবিগুলোতে রয়েছে একটু টুইস্ট। কেননা অপু ব্রাজিলের সাপোর্টার হলেও ছোট্ট আবরাম আর্জেন্টিনার সাপোর্টার।

এ বিষয়ে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আমি খেলা বুঝি বলে আমার পছন্দের টিম রয়েছে। আমার পছন্দের টিম ব্রাজিল। কিন্তু আমার ভক্তরা যে সবাই ব্রাজিলের সাপোর্টার তাতো আর না। তাদের জন্যই; তাদের নির্মল আনন্দের জন্যই জয়কে বলেছি আর্জেন্টিনার জার্সি পরতে।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here