মাহির পর আদরের নায়িকা বুবলী

0
488
শোবিজ অঙ্গনের পরিচিত নাম আদর আজাদ। ২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। এরপর নিয়মিত শোবিজ অঙ্গনে কাজ করে যাচ্ছেন আদর। চলচ্চিত্রে কাজ করতে গিয়ে নায়িকা হিসাবে পেয়েছেন মাহিয়া মাহির মতো তারকাকে। এবার আদরের নায়িকা হিসেবে যুক্ত হচ্ছেন হালের আরেক আলোচিত নায়িকা শবনম বুবলী।

তারা জুটি বাঁধতে যাচ্ছেন স্বনামধন্য পরিচালক সৈকত নাসিরের নতুন সিনেমা ‘তালাশ’-এ। রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত সিনেমায় আদর আজাদের বিপরীতে অভিনয় করবেন বুবলী।

এ বিষয়ে আদর আজাদ বলেন, সৈকত নাসির ভাই অসাধারণ একজন পরিচালক। এর আগেও উনার সঙ্গে আমার কাজ করা হয়েছে। অন্যদিকে ‘তালাশ’ এর গল্পও দুর্দান্ত। এখন পর্যন্ত আমার সেরা ছবি হতে যাচ্ছে এটি।

সিনেমাটির পরিচালক সৈকত নাসির বলেন, আদর আজাদ খুবই ট্যালেন্টেড একটি ছেলে। এর আগেও আমার সাথে লাইভ টেকনোলজিস এর একটি প্রজেক্টে ও কাজ করেছে।

তিনি আরো বলেন, তালাশ আমার স্বপ্নের প্রজেক্ট। বরাবরই বলি আমি যখন যাদের নিয়ে কাজ করি তারাই আমার চোখে তখন সেরা অভিনেতা। আদর আজাদ আমার চোখে এখন স্টার। ওর সঙ্গে বুবলিকে নিয়ে চ্যালেঞ্জে নামছি। আামর বিশ্বাস দারুণ কিছু উপহার দিতে পারবো।

জানা গেছে, ‘তালাশ’ সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। গল্প পরিচালক সৈকত নাসির ও আসাদ জামান উভয়ের।

উল্লেখ্য, সর্বশেষ ক্লিওপেট্রা ফিল্মস প্রযোজিত ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ এবং শাপলা ইন্টারন্যাশনাল প্রযোজিত ও পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমায় অভিনয় করেছেন আদর আজাদ। দুটি সিনেমাতেই আদর আজাদের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন মাহিয়া মাহি।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here