মাহির ‘দ্যা ট্যাম্পল রান’

0
791

মডেলিংয়ে দীর্ঘ ক্যারিয়ার সামিরা খান মাহির। ২০১৪ সালে এক প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে আলোচনায় আসেন তিনি। বর্তমানে তার নাটকে ব্যস্ততা দেখা যাচ্ছে বেশ। এরই ধারাবাহিকতায় মিশু সাব্বিরের বিপরীতে নতুন একটি নাটকে জুটি হয়ে কাজ করলেন। নাটকটির নাম ‘দ্যা ট্যাম্পল রান’। মেজবাহ উদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান।

মাহি বলেন, নাটকটার নাম ‘দ্যা ট্যাম্পল রান’।পরিচালনা করেছেন আলোক হাসান। এতটুকু বলবো আমরা সবাই অনেক পরিশ্রম করে কাজটি করেছি, যাতে দর্শকদের ভালো কিছু দিতে পারি। শুটিং সময় কয়েকটি দুর্ঘটনা সম্মুখীন হতে হয়েছে আমাদের। তারপরও আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি। এর বেশি কিছু এখন বলতে চাইছি না। কোন চরিত্রে অভিনয় করেছি, চরিত্রের ধরন কেমন এসব নাটকটা প্রচার হলেই জানতে পারবেন। আশা করছি দর্শকরা আমাদের কাজটি বেশ পছন্দ করবেন।

নাটকটি নিয়ে মাহি সম্পর্কে জানতে চাইলে পরিচালক বলেন, সামিরা খান মাহির সাথে এটি আমার প্রথম কাজ। আমার মতে মাহি যদি নিয়মিত কাজ করে তবে সে খুব দ্রুত নিজের অবস্থান পাকাপোক্ত করতে পারবে কারণ মাহির কাজের প্রতি ভালোবাসা এবং ডেডিকেশন রয়েছে।

তিনি আরো বলেন, গতানুগতিক ট্রেন্ডি ভাইরাল বিষয়বস্তু নিয়ে না এই নাটকটি। সুন্দর একটি গল্পকে কেন্দ্র করে অত্যন্ত যত্নের সাথে নাটকটি নির্মাণ করা হয়েছে ।

লুমিনো পিকচার্স এর ব্যানারে নাটকটি বাংলাভিশনে ১৫ থেকে ২০ তারিখের মধ্যে প্রচার হওয়ার কথা আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here