মান্দায় ৩ তলা বিশিষ্ট মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন

0
84
0 Shares

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় ৩ তলা বিশিষ্ট মডেল মসজিদের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। প্রতিটি জেলায় ও উপজেলায় একটি করে ৫শত ৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় জেলার মান্দা উপজেলাতে এই ৩ তলা বিশিষ্ট মডেল মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। নওগাঁর গণপূর্ত বিভাগ ১৬ কোটি টাকা ব্যয়ে এই মডেল মসজিদটি নির্মাণ করছে বলে জানা গেছে।

বুধবার দুপুরে উপজেলার ফেরিঘাট- প্রসাদপুর রোডের পশ্চিম পার্শ্বে আত্রাই নদীর বাদ সংলগ্ন মাঠে ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় ভার্চুয়াল মিডিয়ায় সংযুক্ত হয়ে ভিত্তি প্রস্তর স্থাপন করেন ৪৯,নওগাঁ-৪ (মান্দা) আসনের স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি। এসময় উপস্থিত ছিলেন মান্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আল মামুন,

এসডি আরিফ বরকতুল্লাহ, এসও, পি ডব্লিউ ডির কর্মকর্তা, ঠিকাদার মামুন এবং কামরুল ইসলাম পাশা প্রমুখ।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক নজরুল ইসলাম,হাবিবুর রহমান, মাহবুবুজ্জামান সেতু এবং ওয়া সিম আকরাম প্রমূখ। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইসলামিক ফাউন্ডেশনের কর্ম কর্তা-কর্মচারী, উপজেলার সকল মসজিদের ইমাম, স্থানীয় রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here