মান্দায় র‌্যাবের অভিযানে এক শীর্ষ সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

0
47

নওগাঁ প্রতিনিধিঃ র‌্যাব-৫-কে তথ্য দিয়ে সহায়তা করুন,অবৈধ অস্ত্র মুক্ত সমাজ গড়ুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মান্দায় এজাবুল রহমান (২৬) নামে এক শীর্ষ সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
শনিবার (২রা অক্টোবর) দুপুর আড়াইটার দিকে মান্দা উপজেলার ভাঁরশো ইউনিয়নের কালিসফা গ্রামের কালি তলা মাঠের উত্তর দিকে “কালিসফা জাগরণী ক্লাব” এর ঘরের ভিতর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এজাবুল রহমান চাঁপাইনবাবঞ্জের শিবগঞ্জ উপজেলার গাজীপুর (সোনামসজিদ) গ্রামের মৃত গেদু মন্ডলের ছেলে।

রাজশাহী র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল শনিবার (২রা অক্টোবর) দুপুর আড়াইটার দিকে মান্দা উপজেলার ভাঁরশো ইউনিয়নের কালিসফা গ্রামের কালিতলা মাঠের উত্তর দিকে “ কালিসফা জাগরণী ক্লাব” এর ঘরের ভিতর অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী এজাবুল রহমানকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি এবং ১ট শপিং ব্যাগ জব্দ করা হয়। এজাবুল রহমানের বিরুদ্ধে যাবতীয় আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলেও জানানো হয় এ বিজ্ঞপ্তিতে।

মাহবুবুজ্জামান সেতু

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here