মান্দায় পারিবারিক বিরোধে ব্যবসায়ীর দোকানে হামলা

0
37

মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে এক চাল ব্যবসায়ীর দোকানে অতর্কিত হামলা চালিয়ে টাকা-পয়সা লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার গনেশপুর ইউনিয়নের সতিহাট বাজারে। জানা গেছে, আশা ট্রেডার্সের মালিক চাল ব্যবসায়ী দূর্গাপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে খাদেমুল ইসলামের সঙ্গে একই এলাকার আব্দুল্লাহেল কাফি নামের এক ব্যক্তি র পারিবারিক বিরোধ চলছিল। জের ধরে গত ২৬ই সেপ্টেম্বর (রবিবার) দুপুরে খাদেমুল ইসলামের দোকানের সামনে কাফির বাকবিতন্ডায় হয়।

এর কিছু পরে কাফি ও তার ভাতিজা মোস্তফাসহ কয়েকজন সংঘবদ্ধ হয়ে দোকানের ভেতরে ঢুকে খাদেমুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার দোকানের ক্যাশ বাক্স থেকে টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভুক্তভোগী ব্যবসায়ী। বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে একটি মহলের ইন্ধনে তাকে মিথ্যা মামলায় ফাঁসানোর পায়তারা চলছে বলেও অভিযোগ করেন তিনি। এ দিকে অভিযুক্ত কাফি ও তার ভাতিজা মোস্তফা ব্যবসায়ীর দোকানে হামলা ও টাকা লুটের অভিযোগ করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, বিষয়টি অবগত নয়। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাহবুবুজ্জামান সেতু 

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here