মান্দায় দেওয়াল চাপায় এক স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু

0
113
মান্দায় দেওয়াল চাপায় এক স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু
মান্দায় দেওয়াল চাপায় এক স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু
2 Shares

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় দেওয়াল চাপা পড়ে রানী (৯) নামে এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার ৫ই জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কসবা মান্দা গ্রামে এ মর্মান্তিক দূর্ঘটনা টি ঘটে। নিহত রানী (৯) উপজেলার ১ নং ভারশোঁ ইউপির কসবা মান্দা গ্রামের আব্দুস সালামের মেয়ে এবং আলালপুর হাজী শেখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। এক ভাই এবং এক বোনের মধ্যে রানী ছিলো ছোট।

রানীর অকাল মৃত্যুতে এলাকাজুড়ে শোকের মাতম চলছে। তার পরিবারের লোকজনের আহাজারিতে আকাশ- বাতাশ ভারি হয়ে উঠছে। মেয়ে হারানোর শোকে মূর্ছা যাচ্ছেন রানীর বাবা- মা এবং আত্মীয় স্বজনরা। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্কুলছাত্রী রানী প্রতিবেশি রমজান আলীর ছেলে শফিকুল ইসলামের (পরিত্যক্ত) ধানভাঙ্গা মিলের পাশে টিনের তৈরী টয়লেটে যায়।

এ সময় শফিকুল ইসলামের ওই মিলের মাটির দেওয়াল ট্রয়লেটে থাকা অবস্থায় রানীর উপর পড়ে হাত-পা ভেঙ্গে এবং মাথা ফেটে ঘটনাস্থলেই রানী মারা যায়। মান্দা থানার ওসি তদন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশ পাঠিয়ে ঘটস্থল থেকে নিহত স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

2 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here