মান্দায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ২ জন

0
19
0 Shares

মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধ এবং পূর্বশত্রুতার জের ধরে এক ক্লিনিকের মালিক সহ ২ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে, মান্দা উপজেলার কুসুম্বা ইউপির দেলুয়াবাড়ি বাজার এলাকায়। জানা গেছে, রবিবার বিকেল সাড়ে ৪ টার দিকে দেলুয়াবাড়ি বাজারের পশ্চিম পার্শ্বে চৌবাড়িয়া রোড সংলগ্ন একটি জমিতে বিল্ডিং নির্মাণ করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আইয়ুব আব্দুল হালিম, মাহাবুর, সুমন এবং কাউছার দেশীয় অস্ত্র সস্ত্রে সংঘবদ্ধ হয়ে এসে এক ক্লিনিকের মালিক সহ ২ জনকে মারপিট করে আহত করেন।

আহতরা হলেন, দেলুয়াবাড়ি বাজারস্থ এলাকায় অবস্থিত রোগমুক্তি ক্লিনিকের মালিক ডা: আমিনুর রহমান এবং নির্মাণকৃত বিল্ডিংয়ের হেডমিস্ত্রী কুসুম্বা ইউপির বিজয়পুর গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেন।স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে রোগমুক্তি ক্লিনিকে ভর্তি করিয়ে দেন। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তারপরেও তারা জীবনের নিরাপত্তাহীনতায় ভূগতিছেন। তারা এ জঘন্যতম ঘটনার তীব্র নিন্দা জনিয়ে সুষ্ঠ বিচার দাবি করেন।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেন নাই। তবে অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরে প্রস্তুতি চলছিলো।

মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here