মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ১ জন

0
29
মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ১ জন
মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ১ জন
0 Shares

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ছায়েদ আলী নামে ১ জন আহত হয়েছেন বলে জানাগেছে। আহত ছায়েদ আলীকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে উপজেলার গনেশপুর ইউনিয়নের গণেশপুর (কারিগর পাড়া) গ্রামে এ ঘটনাটি ঘটে। হামলায় আহত ব্যক্তি হলেন, গণেশপুর (কারিগর পাড়া) গ্রামের মৃত জমির উদ্দিন শেখ এর ছেলে ছায়েদ আলী।

স্থানীয়রা জানান, উপজেলার গণেশপুর (কারিগর পাড়া) গ্রামের অছিম উদ্দিনের সাথে প্রতিবেশী মালাবক্স গং দের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুরে প্রতিপক্ষের রফিকুল, মাসুদ রানা,আব্দুস সামাদ এবং শাহ্ আলীসহ অন্যরা দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ছায়েদ আলীর উপর হামলা করে। পরবর্তী তে আহত ছায়েদ আলীকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ছায়েদ আলী বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা করে বর্তমানে আমি শারিরিক ভাবে খুব অসুস্থতা বোধ করছি। আমি এর সুষ্ঠ বিচার চাই। মান্দা থানার পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন জানান, বিষয়টি সম্পর্কে অবহিত নই। তবে এ ঘটনায় এজাহার পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here