মান্দায় কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে ১ গৃহবধূ আহত

0
68
0 Shares

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধ এবং পূর্ব শত্রুতার জের ধরে ১ গৃহবধূকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে, মান্দা উপজেলার গনেশপুর ইউ’পির গনেশপুর গ্রামে।জানা গেছে, শনিবার সকাল ৮ টার দিকে বাড়ির পাশে গনেশপুর মৌজার হাল ৫১৫ নং খতিয়ানের ১৫৭৪ দাগে আলহাজ্ব মজিবর রহমানের ক্রয়কৃত ৭ শতক বিবাদমান জমির একটি কলা গাছের কলা নামানো


এবং কলা গাছের পাতা কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মৃত নুর উদ্দিনের ছেলে ভূমিদস্যু বিরাজ, বিরাজের ছেলে বেলাল এবং হেলাল, বিরাজের স্ত্রী বেলি, মন্টুর ছেলে সুখী দেশীয় অস্ত্র সস্ত্রে সংঘবদ্ধ হয়ে শ্লীলতাহানি সহ মারপিট করে ১ গৃহবধূকে আহত করেন। আহত গৃহবধূ রেজিয়া (৩০)হলেন, গনেশপুর (কারিগরপাড়া) গ্রামের ওই বিবাদমান জমির বায়নামূলে জমির হকদার পিন্টুর স্ত্রী।


স্থানীয়রা তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। বর্তমানে সে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার পরেও সে জীবনের নিরাপত্তা হীনতায় ভূগছেন। সে এ জঘন্যতম ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সুষ্ঠ বিচার দাবি করেন।


এ ব্যাপারে মান্দা থানার (ওসি) তদন্ত তারেকুর রহমান সরকার বলেন, এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেন নাই। তবে অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।


মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ