মান্দায় এক মায়ের পরকিয়ার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ছেলের সংবাদ সম্মেলন

0
55
মান্দায় এক মায়ের পরকিয়ার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ছেলের সংবাদ সম্মেলন
মান্দায় এক মায়ের পরকিয়ার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ছেলের সংবাদ সম্মেলন
0 Shares

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় মায়ের পরকিয়ার অত্যাচারে অতিষ্ঠ হয়ে আবু হাসান মাহবুর রহমান ওরফে রিপন নামে এক অসহায় প্রতিবন্ধী ছেলে সংবাদ সম্মেলন করেছেন । আপন মা কর্তৃক দায়েরকৃত একাধিক মিথ্যা মামলা ও হয়রানী থেকে পরিত্রান পেতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভূক্তোভোগী নিজেই।



ভূক্তোভোগী উপজেলার কুসুম্বা ইউনিয়নের চকগোপাল গ্রামের মৃত মফিজুর রহমানের ছেলে। ২৭ই আগষ্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় নিজ বাড়ির উঠানে আয়োজিত সংবাদ সম্মেলনে ভূক্তো ভোগী আবু হাসান মাহবুর রহমান ওরফে রিপন তার মা নেহারা বেওয়া এবং বোনকে প্রতারক দাবি করে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।


একই সঙ্গে তাদের মিথ্যা মামলা, হয়রানী, পেরেশানী,অত্যাচার, নির্যাতন এবং অনিষ্ঠ থেকে মুক্তি পেতে সংবাদকর্মীদের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী, আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবু হাসান মাহবুর রহমান ওরফে রিপন আরো বলেন যে, আমার পিতা মৃত মফিজুর রহমান জীবিতকালে একজন সৎ ও আর্দশবান স্কুল শিক্ষক ছিলেন।


পিতার মৃত্যুর পর থেকে মা নেহারা বেওয়ার চলাফেরা বেগতিক হয়ে ওঠে এবং একপর্যায়ে সে এক পুলিশের উর্দ্ধতন কর্মকতার সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। এর প্রতিবাদ করার কারনে আমি এবং আমার স্ত্রী প্রতি নিয়ত এসব মিথ্যা মামলা ও হয়রানীর শিকার হচ্ছি। এছাড়াও প্রতিনিয়ত স্থানীয় মাস্তান ভাড়া করে নিয়ে এসে বাড়িঘর ভাংচুর,


টাকা- পয়সা ছিনতাই, হামলা, মারপিট এবং প্রাণ নাশের হুমকি অব্যাহত রয়েছে। ওই পুলিশ কর্মকর্তার কারণে আমরা আইনী সেবা থেকেও বঞ্চিত। মায়ের ভয়ে কেউ কথা বলতে বা প্রতিবাদ করতে সাহস পায় না। যদি কেউ সাহস করে আমাদের হয়ে কথা বলে বা সহযোগীতা করে তবে তাকেও পরিকল্পিত ভাবে মিথ্যা মামলায় ফাঁসানো হয়।


আমরা এসব অত্যাচার এবং নির্যাতন থেকে পরিত্রাণ পেতে চাই। এসময় সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় প্রতিবেশী মোজাম্মেল হক, আলাউদ্দিন, মোস্তাকিন এবং সুমনা আক্তার সেতু প্রমূখ।


মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ