মান্দার সতিহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, আটক-১

0
35
0 Shares

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলার সতিহাটে হলুদের মিলে অভিযান চালিয়ে ওই মিলে কর্মরত আব্দুল লতিফ নামের একজন শ্রমিককে আটক করা হয়েছে বলে জানা গেছে। সোমবার বিকেল ৫ টার দিকে একটি হলুদের মিলে অভিযান চালিয়ে অবৈধ মালামাল জব্দ, একজনকে আটক করাসহ মিলটি সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল হালিম।

স্থানীয় সূত্রে জানা গেছে, মান্দা উপজেলার ৫ নং গনেশপুর ইউপির সতিহাট বাসষ্ট্যান্ড এলাকার শ্রীরামপুর রোডের পার্শ্বে সোহেল রানা নামের এক ব্যক্তির হলুদের মিলে অস্বাস্থ্য পরিবেশ, ক্ষতিকর দ্রব্য যেমনঃ হাজার পাওয়ারের রং,ইট, কাঠ এবং ব্যান্ডের গুড়ার মিশ্রণ এবং অনুমোদন না থাকায় ওই মিলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয় এবং বাঁকিরা পালিয়ে যায়। মান্দা উপজেলা নির্বাহী অফি সার (ইউএনও) আব্দুল হালিম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন,

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে একজনকে আটক করার পর ১ মাসের জেল দেয়া হয়েছে। সেইসাথে ওই মিলের মলিককে দ্রুত আটক এবং জরিমানা আদায় করাসহ ওই এলাকার প্রত্যেক মিলারদেরকে সর্তকতামূলক হুঁশিয়ারি দেয়া হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here