মান্দার মৈনম ইউ’পি নিবাচনে নৌকার ভরাডুবি নিশ্চিত জেনে মিথ্যা অপপ্রচার

0
16

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় সামন্ত কুমার সরকারের বিরুদ্ধে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্জ ইয়াছিন আলী রাজা’র নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা, মিথ্যা অপপ্রচার এবং ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যায় নিজ অফিসে আয়োজিত প্রতিবাদ সভায় আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এবং তিন বারের নির্বাচিত সফল চেয়ারম্যান আলহাজ্জ ইয়াছিন আলী রাজা বলেন, ‘নির্বাচনে নৌকার ভরাডুবি নিশ্চিত জেনে সামন্ত কুমার সরকারসহ একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত হয়েছেন।

ভোটারদের মাঝে ছাতা এবং টাকা দিয়ে ভোট কেনার মিথ্যা অভিযোগ তুলে আমার ভোটের মাঠ নষ্ট করার ষড়যন্ত্র করছেন নৌকার প্রার্থী। তিনি অভিযোগ করে বলেন, নৌকার কর্মী-সমর্থকরা আমার প্রচার-প্রচারণার কাজে বাধা প্রদান করছেন। আমার ছোট ছেলে আল আমিন রানার পথ আটকিয়ে অতর্কিতভাবে হামলার চেষ্টা করাসহ বিভিন্নভাবে হুমকি অব্যাহত রাখা হয়েছে। এসব বিষয়ে রিটার্নিং কর্মকর্তাসহ থানায় অভিযোগ করা হয়েছে। রাজা চেয়ারম্যান আরও বলেন, আমার বড়ছেলে আল মামুন রানা মিনিস্টার মাইওয়ান কোম্পানির সহকারী পরিচালক পদে আছেন।

‘প্রচেষ্টা’ নামের একটি সামাজিক সংগঠনের মাধ্যমে ওই কোম্পানি থেকে প্রাপ্ত বিভিন্ন অনুদান এলাকার মানুষে র মাঝে বিতরণ করা হয়েছে ভোটের তফসীল ঘোষণার অনেক আগে। অথচ সেই সময়ের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ভোটযুদ্ধে আমাকে পরাজিত করার পাঁয়তারা করছেন জনবিচ্ছিন্ন নৌকার প্রার্থী।’ স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী রাজা চেয়াম্যানের দাবি যে, ‘জনগনের প্রত্যক্ষ ভোটে আমি মৈনম ইউনিয়নে বেশ কয়েকবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবারও তাঁদের ভোটে আমি জয়লাভ করব ইন্শাআল্লাহ।

এসময় বক্তব্য প্রদান করেন, আলহাজ্জ ইয়াছিন আলী রাজা, রাজা চেয়ারম্যানের বড় ছেলে আল মামুন রানা, ছোট ছেলে আল আমিন রানা, মৈনম ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান, সামাজিক সংগঠন ‘প্রচেষ্টা’ মৈনম শাখার সভাপতি রাশেদুজ্জামান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান এবং মৈনম ইউনিয়ন যুবলীগের সদস্য সানি আহমেদ দুলাল প্রমূখ। উল্লেখ্য, বক্তারা তাদের বক্তব্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী-তিন বারের নির্বাচিত সফল চেয়ারম্যান আলহাজ্জ ইয়াছিন আলী রাজা’র ব্যাপারে মিথ্যা,

বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ প্রকাশ, মিথ্যা অপপ্রচার এবং অপপ্রচারকারীদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন। সেইসাথে আগামীতে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন সংবাদ প্রকাশ না করার জন্য সংবাদকর্মীদের প্রতি আহবান জানানোর পাশাপাশি সার্বিক সহযোগীতা কামনাসহ আনারস প্রতীকে ভোট প্রার্থনা করা হয়।

মাহবুবুজ্জামান সেতু

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here