মাগুরার আছিয়া খাতুন মেমোরিয়াল রক্ত কেন্দ্র আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ইনসেপ্টা ফার্মাসিউটিকল্যাস লিমিটেডের চেয়ারম্যান মুক্তাদির রহমান

0
301

খুলনা প্রতিনিধিঃ আমার বাড়ি, বেড়ে ওঠা এখানে। শিক্ষালাভ, বড় হওয়া সবই মাগুরাতে। এই জেলার মানুষেরা আমার আপন জন। আমি মাগুরার মাটি ও মানুষের একজন হয়েই থাকতে চাই।ইনসেপ্টা ফার্মাসিউটিকল্যাস লিমিটেডের চেয়ারম্যান মুক্তাদির রহমান শনিবার মাগুরা আছিয়া খাতুন মেমোরিয়াল রক্ত কেন্দ্র আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য কালে এ কথা বলেন।
মানবতার সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে ইনসেপ্টা ফার্মাসিউটিকল্যাস লিমিটেডের চেয়ারম্যান মুক্তাদির রহমান এবং সহধর্মিনী ভাইস চেয়ারম্যান হাসনিন মুক্তাদিরকে এদিন রক্ত কেন্দ্রের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।
মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডুর সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান পিপিএম, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য কামরুল লাইলা জলি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলি আকতার দুখু প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে মাগুরা শহরের বেলনগর গ্রামের সন্তান বিশিষ্ট সমাজসেবক মুক্তাদির রহমান মাগুরা শহরের আইন-শৃক্সখলা নিয়ন্ত্রণ এবং অপরাধ দমনে সহায়তার লক্ষ্যে জেলা পুলিশের জন্যে ব্যক্তিগত তহবিল থেকে একটি মূল্যবান পিকআপ ভ্যান কিনে দেন। এছাড়া আছিয়া খাতুন রক্তদান কেন্দ্রের জন্যে ৬ লক্ষ টাকার চেক দেন।

শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here