মহিলা ডন রাতাশ্রী

0
197

টালিউডের অভিনেত্রী রাতাশ্রী দত্ত।  কিন্তু তার ঢালিউডের সিনেমা দিয়ে অভিষেক হয়।  কোভিড ও তাঁর ব্যক্তিগত কিছু সমস্যার জন্য বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন, তবে এখন আবার তাঁর হাতে কাজ আসতে শুরু করেছে।  এদিকে আগামী ওয়েব সিরিজ চিকফ্লিক এর দ্বিতীয় সিজনে একজন মহিলা ডন এর চরিত্রে দেখা যাবে।  রাতাশ্রীর মতে এই ধরণের চরিত্র করতে পেরে খুবই উপভোগ করেছেন তিনি।

এছাড়া পরিচালক গৌরব দত্তের ‘রেড অর্কিড’ এর কাজ শেষ করেছেন, এটি মুক্তির অপেক্ষায়।  এছাড়াও পরিচালক তথাগত বন্দ্যোপাধ্যায়ের একটি হিন্দি ওয়েব সিরিজের কাজ করছেন, যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য। সিরিজের কাজ শেষ হলেও এখনও নামকরন হয়নি সিরিজের নাম। সিরিজে দিব্যেন্দুর স্ত্রীর চরিত্রে দেখা যাবে রাতশ্রীকে।  পরিচালক রাজর্ষি দের ছবি ‘মায়া’তে ইয়াসমিন নামে একটি চরিত্র করছেন।

রাতাশ্রীর মতে কেরিয়ারের শুরুটা ভালো হলেও শারীরিক অসুস্থতার জন্য তিনি বেশ কিছুদিন কাজ করতে পারেননি, তবে আশার কথা এখন বেশকিছু পরিচালকের সঙ্গে অনেকগুলি প্রজেক্টের কথা চলছে, সব ঠিকঠাক থাকলে বাংলাদেশে এসেও কাজ করবেন তিনি।  ওটিটির রমরমা কারণে অনেক কাজের সুযোগ আসছে, নানা ধরণের নারীকেন্দ্রিক গল্প উঠে আসছে, ফলে অভিনয়ের অনেক সুযোগ থাকছে।  এবার পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায় ‘চিকফ্লিক চ্যাপ্টার ২ ‘ মুক্তি পেলে বোঝা যাবে মহিলা ডন হিসেবে রাতাশ্রীর অভিনয় দর্শকদের কতোটা ভালোলাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here