ভিডিও কনফারেন্সে শপথ নিলেন কাউন্সিলর আমিনুল ইসলাম

0
113
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ পঞ্চম ধাপে পৌর নির্বাচনে বগুড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র ও ২৭জন ওয়ার্ড কাউন্সিলর মঙ্গলবার দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে একযোগে শপথ নিচ্ছেন। তখন সদ্য নির্বাচিত ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম কারাগারে থাকায় জেলা প্রশাসকের কার্যলয়ে ভিডিও কনফারেন্সে শপথ নিলেন। গত ২৮ই ফেব্রুয়ারী পঞ্চম ধাপে অনুষ্ঠিত এই পৌরসভা নির্বাচনে বিজয়ী হওয়ার পর উচ্চ আদালতে জামিন জালিয়াতী মামলায় ৪ঠা মার্চ কারাগারে যায় আমিনুল।

পৌরসভা সদ্য নির্বাচিত জনপ্রতিনিধিরা শপথ নেয় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে। বগুডা কারাগার থেকে নব নির্বাচিত কাউন্সিলর আমিনুল ইসলামকে শপথ গ্রহণের জন্য নেয়া হয় জেলা প্রশাসকের কার্যালয়ে। সেখানে ভিডিও কনফারেন্সে মাধ্যমে তাকে শপথবাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার ডঃ হুমায়ন কবীর। সদ্য শপথ গ্রহন করা কাউন্সিলর আমিনুল ইসলাম জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও সদর উপ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি।

নির্বাচনে অংশ গ্রহনের আগে মোটর মালিক গ্রুপের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নির্বাচনী প্রচারণা অংশ নেয়। পরে উচ্চ আদালত জামিনকে ভূয়া বলে আমিনুলসহ ওই মামলার ৩০জন আসামীকে গ্রেফতারের নির্দেশ দেন। শপথ গ্রহণের সময় জেলা প্রশাসক জিয়াউল হক এবং আমিনুলের স্বজনরা উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ শেষে তাকে বগুড়া কারাগারে নেওয়া হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here