ভালোবাসা দিবসে মুক্তি পেল কলিজা

0
93
0 Shares

অদ্ভূত এক অনুভূতির প্রকাশ হলো ভালোবাসা। কেউ-কেউ একে সীমাহীনও বলে থাকেন। ভালোবাসা মূলত উপলব্ধির বিষয়। আর সেই উপলব্ধি তখনি আসবে যখন কেউ প্রেমে হাবুডুবু খাবে। ফেব্রুয়ারি আসলেই আমাদের ভালোবাসা প্রকাশের প্রবণতা বেড়ে যায়, বেড়ে যায় আমাদের ভালোবাসা সংশ্লিষ্ট আবেগ।

আর এর প্রকাশ ঘটাতেই সুরঞ্জলি মিডিয়া ভালোবাসা দিবসকে উৎসক করে প্রকাশ করেছে তাদের নতুন গানের মিউজিক ভিডিও। ‘‘কলিজা’’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পী তানিশা মির্জা। তানিশার কথা ও সুরে গানটির সংগীত আয়োজন করেছেন রানা আকন্দ। গানটি নির্মাণ করেছেন সোহেল তালুকদার। এতে মডেল হয়েছেন এ প্রজন্মের মডেল ও চিত্রনায়ক আশিক চৌধুরী এবং তানিশা মির্জা নিজেই। গত ১৩ ফেব্রুয়ারি সুরঞ্জলি ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেয়েছে।

তানিশা বলেন,  ‘‘কলিজা’’-এ আমি আমার সবটুকু উজার করে দেওয়ার চেষ্টা করেছি। আর কতটুকু পেরেছি তা শ্রোতারা ভালো বলতে পারবেন। আমি চেষ্টা করেছি সাধ্যনুযায়ী সেরাটা দেয়ার জন্য। আশা করি শ্রোতারা ‘‘কলিজা’’ গানটি শুনবেন।

নির্মাতা সোহেল তালুকদার বলেন, গানটির রেকর্ডিংপর্ব থেকেই এর গায়কী, কথামালা ও সুরের কারণে বাজারে ইতিবাচকআলোচনা চলছিল। কথা নির্ভর ফোক ধাঁচের গানটি নির্মাণে অ্যারেজমেন্ট ছিল চোখে পড়ারমতো। চেষ্টা করেছি বাকিটা শ্রোতা-দর্শক বলতে পারবেন।

গানের লিংক-

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here