ভালোবাসা দিবসের ৫ নাটক নিয়ে এনআর মিডিয়া

0
221
0 Shares

১৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী ভালোবাসা দিবস। প্রতিবছর ভালোবাসা দিবস উপলক্ষে ভালোবাসার গল্প নিয়ে টেলিভিশন চ্যানেলগুলো করে নানা আয়োজন। এই আয়োজনের চমক থাকে ভালোবাসা দিবসের নাটক। এ বছরও অনেক নাটক নির্মাণ হয়েছে ভালোবাসা দিবসকে ঘিরে।

ভালোবাসা দিবস উপলক্ষে এনআর মিডিয়া’র ৫ নাটক। নাটকগুলো ভালোবাসা দিবসে তিনটি টিভি চ্যানেলে প্রচার হবে। নাটকগুলো হচ্ছে.. ‘মেডেল’, ‘আজ আমাদের বিয়ে’, ‘শুভ রাত্রি’, ‘বিকেল বেলার ছাদ’ ও ‘তুফান’। তার মধ্যে নাট্য নির্মাতা নাজমুল রনি নির্মাণ করেছেন দুটি নাটক। গল্প ও প্রেক্ষাপট ভিন্নতায় নির্মিত এই নাটকগুলো হলো ‘মেডেল’ ও ‘আজ আমাদের বিয়ে’। আর অন্য নির্মাতারা করেছেন তিন নাটক। সেগুলো হচ্ছে ‘শুভ রাত্রি’, ‘বিকেল বেলার ছাদ’ ও ‘তুফান’।

রোমান্টিক গল্পে ‘মেডেল’ নাটকে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। এটি প্রচারিত হবে আজ ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে দীপ্ত টিভিতে। দীপ্ত টিভিতে আগামী ১৩ ফেব্রুয়ারি রাত ১১টায় প্রচারিত হয়েছে ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা অভিনীত ‘আজ আমাদের বিয়ে’।

অন্যদিকে ‘শুভ রাত্রি’ নাটকটি নির্মাণ করেছেন যৌথভাবে পনির খান ও সেলিম আকন্দ। এতে জুটি বেঁধেছেন তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিণ। এটি প্রচারিত হবে আজ ১৪ ফেব্রুয়ারি রাত ১০টায় নাগরিক টেলিভিশনে। এছাড়া জোভান ও সাফা কবির অভিনীত ‘বিকেল বেলার ছাদ’ নাটকটি প্রচারিত হবে আগামীকাল সন্ধ্যা ৭টা ১০ মিনিটে, আরটিভিতে। এটি পরিচালনা করেন পনির খান। ‘তুফান’ নাটক দেখা যাবে ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে দীপ্ত টিভিতে। এখানে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির। এটি নির্মাণ করেন সেলিম আকন্দ।

নির্মাতা নাজমুল রনি বলেন, এবার ভালোবাসা দিবস উপলক্ষ্যে খুব বেশি কাজ করিনি। আমি নিজে দুটি নির্মাণ করেছি এবং আমার প্রোডাকশন থেকে তিনটি নির্মিত হয়েছে। প্রত্যেকটা গল্প ও নির্মাণে রয়েছে ভিন্নতা। প্রতিবারের মত এবারও চেষ্টা করেছি দর্শকদের ভালো কিছু কাজ উপহার দেওয়ার জন্য।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here