ভালবাসা দিবসে জয়’র ‘ভালবাসার বাজি’

0
39
0 Shares

ভালোবাসার সঙ্গে গানের গভীর সম্পর্ক রয়েছে। গান ভালোবাসার শক্তি জোগায়, অনুপ্রেরণা দেয়। তাই ভালোবাসা দিবসে গান থাকবে না সেটা কি হয়? তবে এবার নতুন গান ভালবাসা দিবসে করলেন সঙ্গীতশিল্পী জয়। ‘ভালবাসার বাজি’ শিরোনামের গানটির কথা লিখেছেন গৌতম রায়, সুর ও সঙ্গীত করেছেন সুস্মিতা সিনহা। গানটির একটি মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে। যেখানে মডেল হয়েছেন জয় এবং সুস্মিতা সিনহা। মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন খোকন কর্মকার এর গল্পও তিনি লিখেছেন। মানিকগঞ্জের জমিদার বাড়িতে এর দৃশ্য ধারণ হয়েছে। চলতি সপ্তাহের মধ্যেই গানটি ইউটিউবে ‘সাউন্ড বিডি’ চ্যানেলে রিলিজ হবে বলে জানিয়েছেন জয়। সর্বশেষ এই চ্যানেল থেকে প্রকাশ হয় জয়ের গাওয়া ‘কালনাগিনী সুমি’ শিরোনামের গান-চিত্র।

নতুন এ গান প্রসঙ্গে জয় বলেন, ‘গানের কথাগুলো সুন্দর, তাই গানটি আমাকে টেনেছে। রাজেশ ভাইয়ের সুর ও সঙ্গীতে চমৎকার একটি গান হয়েছে। গানের সঙ্গে সঙ্গতি রেখে একটা ভাল মিউজিক-ভিডিও তৈরির চেষ্টা করেছি। এখন দর্শক শ্রোতারা এটি গ্রহণ করলেই আমার সার্থকতা।

তিনি আরো বলেন, আমি গানের মানুষ, গানই আমার প্রাণ, আজীবন গান নিয়েই থাকতে চাই। জীবন জীবিকার প্রয়োজনে একটু আর্থিক সচ্ছলতা আনতে নিজে গান গাওয়া থেকে দূরে ছিলাম। তবে গানের শিল্পীদের নিয়েই আমার কাজ। আমার উপর নির্ভর করে অনেক শিল্পীদের রুটি-রুজি। তাই নিজে গান করার সময় পাইনি। এখন নিজেকে কিছুটা গুছাতে পেরেছি, তাই আবার নিজে গাইতে শুরু করেছি। আমার নিজের কণ্ঠের প্রতি বিশ্বাস আছে। সেই বিশ্বাস থেকেই আবার ফিরে আসা। ইতিমধ্যে যে কয়টি গান রিলিজ হয়েছে সেগুলো থেকে ভাল সাড়া পাচ্ছি। আমরা আমার বিশ্বাস নতুন গানটিও ভাল কিছু হয়েছে। সামনে বৈশাখকে কেন্দ্র করে আরও দুইটি গান রিলিজ করব।

 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here