ভারতের উত্তর বর্ধমানের ভোটার পাইকগাছার খড়িয়া নবারুণের প্রধান শিক্ষক

0
270
38 Shares

খুলনা প্রতিনিধিঃ ভারতের বিধান সভা নির্বাচনের সময় ভারতীয় নির্বাচক নিবন্ধন অধিকার কর্তৃক প্রকাশিত হালনাগাদ ভোটার তালিকায়(বিধান সভা নির্বাচন ক্ষেত্রের নং,নাম:২৬৬-বর্ধমান উত্তর(তপশীলি জাতি)অনুযায়ী) উত্তর বর্ধমানের ১নং মনমোহন দে রোডের পশ্চিমাংশের শক্তিগড় থানার ২নং বড়শুল গ্রামের ভোটার পাইকগাছার লস্কর ইউনিয়নের বাসিন্দা নগেন্দ্র নাথ সরকারের পুত্র ও খড়িয়া নবারুণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার। যার ভোটার নং-IMW1587336 এবং সিরিয়াল নং-৯৪৭। ভারতের নির্বাচক নিবন্ধন অধিকার কর্তৃক প্রকাশিত হালনাগাদ এ ভোটার তালিকায় খড়িয়া নবারুণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার সহ তার পরিবার, পরিজন এবং আত্নীয় স্বজনেরা ও ভোটার রয়েছেন।
উল্লেখ্য, ভারতীয় নির্বাচক নিবন্ধন অধিকার কর্তৃক প্রকাশিত হালনাগাদ ভোটার তালিকায় খড়িয়া নবারুণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার ভারতের উত্তর বর্ধমানের ১নং মনমোহন দে রোডের পশ্চিমাংশের শক্তিগড় থানার ২নং বড়শুল গ্রামের ভোটার এবং তার পরিবার, পরিজন এবং আত্নীয় স্বজনেরা উত্তর বর্ধমানের ১নং অন্নদাপল্লীর বরডাঙ্গা ও দক্ষিন পাড়ার ভোটার।
এ ব্যাপারে লস্করের খড়িয়া এলাকাবাসিরা জানান,খড়িয়া নবারুণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার পাইকগাছা উপজেলার লস্কর ইউনিয়নের বাসিন্দা নগেন্দ্র নাথ সরকারের পুত্র। প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার সহ তার পরিবার, পরিজন ও আত্নীয় স্বজনেরা ভারতের ভোটার এটা শতভাগ সত্য এবং এই বিষয়টা স্থানীয় এলাকাবাসিরা জানেন কিন্তু প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার ও তার পরিবার পরিজনের ক্ষমতার দাপট ও কুটকৌশলের কাছে এলাকাবাসিরা অসহায় বিধায় সবকিছু জানা সত্ত্বেও প্রকাশ্যে কেউ মুখ খুলতে সাহস পায় না। কারন প্রকাশ্যে কেউ মুখ খুললে তার অনিষ্ট ছাড়া ভালো কিছু হবে না বলে তারা ভালভাবে জনেন। ঐ যে কথায় আছে আদার ব্যাপারী হয়ে জাহাজের খবর নিয়ে কি লাভ !
স্থানীয় সুত্রে আরো জানা যায়, সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ভারতের বিধানসভা নির্বাচনের সময় প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার ও তার পরিবার পরিজনেরা বিধানসভা নির্বাচনে তাদের ভোটাধিকার প্রদান করতে চিকিৎসার নামকরে ভারতে যান এই বিষয়টি ও সকলের জানা আছে বলে তারা জানান। পরিশেষে স্থানীয় এলাকাবাসিরা জানান,
প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার অত্যন্ত চতুর,কুটকৌশল অবলম্বনকারী, পরোসম্পদভোগী,অন্যের অনিষ্ঠকারী,স্বার্থপর, ক্ষমতা অপব্যবহারকারী,ব্যক্তি স্বার্থ চরিতার্থে গিরগিটির মত রং বদল করা যার স্বভাবগত বৈশিষ্ট্য । আর মিষ্টি কথার ছলে মানুষের মন গলানোতে তার জুড়ি মেলা ভার। নিজের স্বার্থ হাসিল ও কার্য সম্পাদনে মোটা অংকের টাকার বিনিময়ে উপর তলার মানুষদের ম্যানেজ করে ক্ষমতার দাপটে বলিয়ান হয়ে অন্যের অনিষ্ঠ করতে দ্বিধা বোধ করেন না এই প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকার। এ সম্পর্কে প্রধান শিক্ষক দীপক চন্দ্র সরকারের ব্যবহৃত মোবাইল নং- ০১৭১৪- ৫১৫৪৬৪ এ বারবার যোগাযোগ করলে ও তিনি ফোন রিসিভ করেননি বিধায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এই ভারতীয় নাগরিক দীপক চন্দ্র সরকার দ্বারা চলবে পাইকগাছা উপজেলার লস্কর ইউনিয়নের খড়িয়া নবারুণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মত একটি গুরুত্বপূর্ণ পোস্ট ? এমনি প্রশ্ন স্হানীয় জনমনে! এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা সহ দ্রুত এই
ভারতীয় নাগরিক দীপক চন্দ্র সরকারের বিরুদ্ধে দৃষ্টান্ত মুলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

শাহরিয়ার কবির / দৈনিক সংবাদপত্র

38 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ