‘বৌ-দৌড়’ নাটকে গান করলেন তানজিন বৃষ্টি

0
12

ধারাবাহিক নাটকের জন্য গান করলেন কণ্ঠশিল্পী তানজিন বৃষ্টি। প্রথমবার ধারাবাহিক নাটকের টাইটেলের জন্য গান করলেন তিনি। টিভি পর্দায় গানটি ব্যবহার করা হবে। এর আগে একাধিক গান করতে দেখা গেলোও , তবে নাটকে প্রথম। আর এই গানটি করলেন ‘বৌ-দৌড়’’ নামের একটি ধারাবাহিক নাটকের জন্য। ‘বৌ-দৌড় খেলা হবে’ এমন শিরোনামের কথার গানটি লিখেছেন সেলজুক ত্বারিক এবং সুর করেছেন রেইন ও সংগীত পরিচালনা করেছেন নৈনামিক ষ্টুডিও।

সংগীত শিল্পী তানজিন বৃষ্টি বলেন, অনেক দিন হয়েছে গানের সাথে আছি। তবে প্রথমবারের মতো ধারাবাহিক নাটকের টাইটেল গানে কণ্ঠ দিলাম। খুব ভালো লেগেছে। আমাকে নাটকে গান গাইতে অনুপ্রাণিত করার জন্য নাটকের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। কোনো ভুলত্রুটি থাকলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। তবে আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।

গানটি নিয়ে বড় ধরনের প্রত্যাশা রয়েছে বলে জানান পরিচালক শামস করিম। গানটির কথা ও মিউজিক তরুণ সমাজ বেশ উপভোগ করবে বলে আশা তার।

নৈনামিক ষ্টুডিও টিম বলেন, তানজিন বৃষ্টি দারুণ গায়। এই প্রথম ধারাবাহিক নাটকের জন্য গান করেছে সে। আশা করি নতুন এই গানটি সবার ভালো লাগবে।

মানুস পাল রচনায় ধারাবাহিক নাটকটি পরিচালনা করেছেন শামস করিম।

নির্মাতা শামস করিম জানান,আসছে ৬ ডিসেম্বর থেকে প্রতি সোমবার ও মঙ্গলবার রাত ৮:২০ মিনিটে বাংলাভিশনের পর্দায় দীর্ঘ ধারাবাহিক নাটক
“বউ দৌড়”।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here