বিয়ে করলেন ফ্যাশন ফটোগ্রাফার আবু নাসের ও মডেল লিপি

0
255

দেশের এডভার্টাইজিং, মডেল এবং ফ্যাশন ফটোগ্রাফার আবু নাসের। বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে গ্লামার এবং ফ্যশন ফটোগ্রাফির এক উজ্জ্বল নক্ষত্র আবু নাসের। অনেকে তাকে কিং অফ ফ্যাশন ফটোগ্রাফার বলে ডাকেন। এই করোনা মহামারীতে একটি সুখবর জানালেন ।

গেলো বছর সেপ্টেম্বর মাসে তিনি বিয়ে করেছেন মডেল ও নৃত্যশিল্পী হালিমা আকতার লিপিকে। বিয়েতে দুই পক্ষের পরিবারে উপস্থিতিতে বিয়ে সম্পূর্ন হয়। তাই ১৯ সেপ্টেম্বর তাদের বিবাহবার্ষিকী ছিল। আর এই দিনে কাছের কিছু বন্ধু এবং আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে স্বল্প পরিসরে গুলশান ক্লাবে দুজনের ওয়ালিমা এবং বিবাহবার্ষিকী উপলক্ষে একটা অনুষ্ঠানের আয়োজন করেন।

বিষয়টি জানতে লিপিকে ফোন দিলে তিনি জানান, এই করোনা মহামারীতে ঐভাবে কাউকে বলতে পারি নাই।বিধি-নিষেধ মেনে মহান আল্লাহ তায়ালার হুকুমে আমাদের বিয়েটা হয়েছে, আলহামদুলিল্লাহ! বিয়ের পরপরই লকডাউন ছিল- এ কারণে বাসায়ই ছিলাম আমরা। দেখতে দেখতে কিভাবে যে একটি বছর কেটে গেল বুঝতেই পারছি না, তবে এই সময়টাতে ঘরে থাকলে ও একজন আরেকজনকে জানার সুযোগ পেয়েছি। অনেক মানুষ তো প্রেম করে বিয়ে করে আর আমরা বিয়ের পর প্রেম করেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here