বিয়ের ১৬ দিনপর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

0
73
বিজ্ঞাপন

খুলনা সংবাদদাতাঃ খুলনার বটিয়াঘাটায় ল্যাট্রিনের সেফটি ট্যাংকির ভেতর থেকে গোলাম রসুল (২০) নামের এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১লা সেপ্টেম্বর) দুপুরে এঘটনা ঘটে। নিহত গোলাম রসুল উপজেলার জলমা ইউনিয়নের বাঁশবাড়িয়া একতা মোড় এলাকার গোলাভিটা এলাকার মোঃ মুজিবুর রহমানের ছেলে। সূত্রে জানা গেছে, গত ২৫ই আগস্ট মোঃ গোলাম রসুল বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে গত ২৮ই আগস্ট পরিবারের পক্ষ থেকে বটিয়াঘাটা থানায় একটি জিডি করে।

উক্ত ডায়েরির ভিত্তিতে তদন্তকারী কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা ৩ টায় উক্ত মন্দির লাগুয়া ল্যাট্রিনের সেফটি ট্যাংক থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে। সূত্রে আরও জানা গেছে, মৃত গোলাম রসুল ১৬ দিন পূর্বে হোগলাডাঙ্গা এলাকার আবুল মান্নান শেখের কন্যা তিন্নী বেগম (১৮) কে বিবাহ করে । ময়না তদন্তের জন্য লাশ পুলিশ খুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ রিপোর্টে লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে পুলিশ জানায়।

বিজ্ঞাপন

বটিয়াঘাটা থানার অফিসার ইনচাজ (ওসি) মোহাম্মদ শাহ জালাল বলেছেন, গত ২৫ই আগস্ট গোলাম রসুলকে গলা কেটে হত্যা করেছিল বলে ধারণা করছি। তার লাশ পঁচে গলে গেছে। এ ঘটনায় স্থানীয়রা ৪ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানাতে পারবো।

শাহরিয়ার কবির

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here