বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার

0
95
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার কান্তনগর চরপাড়া গ্রামে বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের মামলা করা মামলায় ধর্ষক আকাশ খান ফারুককে (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফ তারকৃত আকাশ উপজেলার মোহনপুর দক্ষিন পাড়ার মোঃ আমির হোসেনের ছেলে। সে বগুড়া আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজে স্নাতক বিজ্ঞান শাখার দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ও কলেজ শাখা ছাত্রলীগের সদস্য। রবিবার দিবাগত রাতে বগুড়া শহরের বন্ধন ছাত্রাবাস থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কান্তনগর চরপাড়া গ্রামে এক কৃষক পরিবারের মেয়ে স্থানীয় কান্তনগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। প্রায় তিন মাস পূর্বে মেয়েটির ফেসবুকের মাধ্যমে কলেজ ছাত্রলীগ নেতা আকাশ খানের পরিচয় হয়। বিয়ের প্রলোভনে মেয়েটির সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে আকাশ। গত শনি বার রাতে মেয়েটির মা-বাবা সহ পরিবারের লোকজন বাড়ীর পার্শ্বেই ওয়াজ মাহফিল যায়। এ সময় মেয়েটির বাড়ীতে কোন লোকজন না থাকায় আকাশ খান মেয়েটিকে বিয়ের কথা বলে তার বাড়ী থেকে

আকাশের বাড়ীতে নিয়ে যায়। এরপর আকাশ খান তার নিজ বাড়ীতে নিয়ে গিয়ে শয়ন কক্ষের ভেতর একাধিক বার ধর্ষণ করে। এসময় আকাশকে বিয়ের চাপ দেয় মেয়েটি। তখন ভয়ভীতি দেখিয়ে মধ্যরাতে আকাশ মেয়েটি কে তার বাড়ীতে পৌছে দেয়। পরে বিষয়টি মেয়ের পরিবারে জানাজানি হলে উক্ত ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রবিবার সন্ধ্যায় আকাশ খানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বিষয়টি নিশ্চিত করে এ প্রতিবেদক-কে বলেন, ভূক্তভোগী স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর বগুড়া আদালতে স্কুলছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হবে। অভিযুক্ত আকাশকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here