বিশৃঙ্খলা করলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

0
45
বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধিঃ বিএনপি সহিংসতা করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজ রোববার (২৬ই সেপ্টেম্বর) এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, বিএনপির সিরিজ বৈঠক সিরিজ ষড়যন্ত্রের অংশ। আবারও বোধ হয় জ্বালাও-পোড়াও ষড়যন্ত্র হচ্ছে। মনে রাখবেন সহিংসতা করে দেশে যদি কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে চান, শেখ হাসিনার উন্নয়ন ব্যাহত করতে চান, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দিতে আমরা প্রস্তুত।

প্রধানমন্ত্রীর এই সফরে কোনো অর্জন নেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, নিউইয়র্ক টাইমস আপনি পড়েননি। জাতি সংঘের সাধারণ অধিবেশনের বক্তব্য সহ প্রধানমন্ত্রীর প্রত্যেকটি বক্তব্য প্রশংসিত হয়েছে বিশ্ব নেতাদের কাছে। জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টিকা বৈষম্য দূর করতে বলেছেন। সবার জন্য টিকা নিশ্চিত করতে বলেছেন। সেতুমন্ত্রী আরও বলেন, জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভূমিকায় বাংলাদেশ আরও এক ধাপ উঁচুতে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও উঁচুতে উঠেছেন। 

বিজ্ঞাপন

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন
সভাপতি মণ্ডলির সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও আ ফ ম বাহা উদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক প্রমুখ।

আবির 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here