বিবাহ ভেঙে যাওয়ায় কিশোরীর আত্মহত্যা

0
15

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলার প্রত্যন্ত পল্লী অঞ্চলে বিয়ে ভেঙে যাওয়ায় শম্পা বালা (১৪) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকাল ১০টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। বুধবার দিবাগত রাতের যে কোন সময় নিজের শয়ন ঘরে তিনি আত্ম হত্যা করে। শম্পা বালা উপজেলার চকখানপুর দওপাড়া হিন্দু পাড়া গ্রামের দীনেশ চন্দ্র গায়েনের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়,

গত এক সপ্তাহ আগে শম্পা বালার বিবাহ ঠিক হয়। কিন্তু পারিবারিক কলহের কারণে সেই বিবাহ ভেঙে যায়। বিবাহ সংক্রান্ত কলহে গত দেড় মাস পূর্বেও শম্পা কীটনাশক জাতীয় বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছিল। পরে অভিভাবকেরা দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে চিকিৎ সা নিলে সে সুস্থ হয়ে বাড়ীতে ফিরে আসে। পূণরায় বিবাহ ঠিক হলে সেখানেও বিবাহ ভেঙে যাওয়ায় বুধবার রাতে তার শয়ন ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম দৈনিক সংবাদপত্র প্রতিবেদক-কে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পাবারিক কলহের কারনে বিবাহ ভেঙে যাওয়ায় শম্পা বালা আত্মহত্যা করতে পারে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here