বাহুবলে তেলের দোকান পুড়ে ছাই, মহাসড়ক বন্ধ

0
241
ফাইল ছবি
0 Shares

(হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলের মহাসড়কের পাশে আগুনে তেলের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এসময় সড়কে এক ঘন্টা ধরে যান চলাচল বন্ধ ছিল। রোববার (০৮ মার্চ) সকাল ১০ টার দিকে উপজেলার মিরপুর বিশ্বরোড তিতারকোনা পয়েন্টে এ ঘটনা ঘটে। জানা যায়, রোববার সকালে উপজেলার মিরপুর তিতারকোনা বিশ্বরোড পয়েন্টে রজব মিয়ার তেলের দোকানে আগুনের ধোয়া দেখতে স্থানীয় লোকজন। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা দোকান ঘরের চতুর্দিকে ছড়িয়ে পড়ে।

দোকান ঘরে অরক্ষিত অবস্থায় ডিজেল, পেট্রোল ও অকটেন তেল ভর্তি কনটেইনার থাকায় বিকট শব্দে বিষ্ফোরিত হয়ে আগুনের লেলিহান শিখা ও কনটেইনারের টুকরাগুলো কয়েকশ ফুট উপরে উঠলে এলকায় আতংক ছড়িয়ে পড়ে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গিয়ে রাস্তার দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলামের নেতৃত্বে দুই ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আসলে সকাল ১১ টার দিকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। অগ্নিকান্ডে অন্তত দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়দের ধারণা।

নাম প্রকাশ না করা শর্তে স্থানীয় এক লোক জানান, খোলা অবস্থায় রাখা ডিজেল পেট্রোল ড্রামের পাশে অসাবধানতাবশত ফেলে দেওয়া জ্বলন্ত সিগারেটের শেষাংশ থেকে আগুনের সূত্রপাত ঘটে। শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম বলেন, দোকানটির মালিক তিনজন আর তেলের ব্যবসাটি অবৈধভাবে চালিয়ে আসছে তারা, তাই কেউই আগুনের সূত্রপাতের সঠিক কারণ আমাদেরকে বলে নাই। মালিক পক্ষ আমাদেরকে সঠিক তথ্য না দেয়ায় আমরা কারণ উৎঘাটন না করেই ঘটনাস্থল থেকে চলে এসেছি।

অপু আহমেদ রওশন / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here