বাক প্রতিবন্ধী শরিফ কে নতুন হুইল চেয়ার দেওয়ার আশ্বাস অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দের

0
140
ফাইল ছবি
0 Shares

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়ন এর শারীরিক মানসিক এবং বাক প্রতিবন্ধী শরিফ কে নতুন হুইল চেয়ার দেওয়ার আশ্বাস দিয়েছেন ঈশ্বরগঞ্জ এর মানবিক অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ। আজ দুপুরে ফেসবুক এ পোস্ট দেখে মোখলেছুর রহমান তার সাথে যোগাযোগ করে এবং তাকে আশ্বাস দেন করোনা ভাইরাসের কারণে দেশের পরিস্থিতি এখন ভাল না স্বাভাবিক হলে তাকে নতুন হুইল চেয়ার কিনে দিবেন।

শরিফ জন্ম থেকেই শারীরিক মানসিক এবং বাক প্রতিবন্ধী। সে এই হুইল চেয়ার ব্যাবহার করে মানুষের কাছ থেকে যে সহায়তা পায় তা দিয়ে তার সংসার চলে। কিন্তু তার সেই হুইল চেয়ার টাও এখন প্রায় নষ্ট। এই হুইল চেয়ার ব্যাবহার করতেও তাকে অনেক কষ্ট করতে হয়। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন সপ্তাহ খানেক আগে ছেলেটিকে আমি তারুন্দিয়া বাজারে দেখতে পাই,

দেখে তাঁকে কিছু অর্থ সহায়তা দেই। তখনি দেখতে পেলাম হুইল চেয়ারটি চালাতে ছেলেটির খুব কষ্ট হচ্ছে। আসার পথে চিন্তা করছিলাম ছেলেটিকে একটি হুইল চেয়ার দেবো। আজ ফেসবুকে পোস্ট দেখে আবেগ আপ্লূত হলাম এবং সিদ্ধান্ত নিলাম ময়মনসিংহের আকন্দ বিতান দোকান খোলা হলেই আমি শরীফকে একটি হুইল চেয়ার কিনে দিবো ইনশাআল্লাহ।

ইশতিয়াক আহমেদ ইসহাক / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here