বাংলাদেশ ভূমিহীন আন্দোলন জাজিরা উপজেলার কমিটি গঠন

0
21
0 Shares

শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কমিটির গঠন করা হয়। আজ বৃহস্পতিবার সংগঠনের কেন্দীয় সাংগঠনিক সম্পাদক স্বপন ভূঁইয়ার সভাপতিত্বে কমিটি গঠন করা হয়। ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটিতে রয়েছেন সভাপতি মোছাঃ মালেকা বেগম ,সহ সভাপতি আনোয়ার হোসেন মাতব্বর ,সাধারণ সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ ঢালী ,সহ সাধারণ সম্পাদক মোঃ আল আমিন ,সাংগঠনিক সম্পাদক (১)মোঃ বিল্লাল হোসেন অনিক ,প্রচার সম্পাদক মোঃ আবুল হোসেন মাতব্বর,সদস্য মোঃ অজগর আলী খলিফা ,মোঃ হক মাতবর , মোঃ রব মাতবর, মোঃ ফরিদ ,মোঃ পারভেজ শিকদার ও মোঃ আব্দুল হামিদ খান।

এ বিষয়ে কেন্দীয় সাংগঠনিক সম্পাদক স্বপন ভূঁইয়া বলেন , এই কমিটি আশা করি খুব ভালো কাজ করবে। এই কমিটি সব সময় ভূমিহীনদের পাশে থাকবে। আর যারা এবার কমিটিতে আসতে পারেন নাই তারা পরেরবার ভালো ভালো কাজ করে অবশ্যই কমিটিতে আসবেন। এখানে কারো মন খারাপ করা যাবে না বা গ্রুপিং করা যাবে। আমরা সবাই এক। সবাই সবার বন্ধু হয়ে ভূমিহীনদের জন্য কাজ করে যাবো।

নব নির্বাচিত নতুন কমিটিকে শুভেচ্ছা জানান কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইকবাল আমীন ও সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন। তারা বলেন , প্রথমে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আপনারা যারা নিজ যোগ্যতায় কমিটিতে জায়গা পেয়েছেন তারা অবশ্যই আপনাদের উপর দায়িত্ব ও কর্তব্য ভালোভাবে পালন করবেন। আপনাদের মাথায় সবসময় রাখতে হবে আপনারা ভূমিহীনদের জন্য কাজ করবেন। কোনো ভূমিহীন কষ্টে থাকলে তার পাশে দাঁড়াবেন। আমরা কেন্দ্র থেকে সবসময় আপনাদের পাশে আছি থাকবো।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here