বঙ্গবন্ধুর দুরদর্শী নেতৃত্বেই বাংলাদেশের অভ্যদয় ঘটে

0
36
0 Shares

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম, কামাল হোসেন বলেছেন, স্বাধীন বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুর আজীবন সংগ্রাম ও দুরদর্শী নেতৃত্বেই পৃথিবীর মানচিত্রে সার্ব ভৌম বাংলাদেশের অভ্যদয় ঘটে। বঙ্গবন্ধু শুধু একটি জাতি ও অবহেলিত মানুষের মুক্তির অগ্রদূত নয়, তিনি সারা বিশ্বের ইতিহাস হয়ে রয়েছে। জাতীয় মুক্তি আন্দোলনে নেতৃত্ব দেওয়ার জন্য বিংশ শতাব্দিতে যারা মহা নায়ক হিসাবে স্বীকৃতি পেয়েছেন বঙ্গবন্ধু তাদের মধ্যে অন্যতম।

তিনি আরোও বলেন, সব অপশক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে সঙ্গে নিয়ে কাজ করতে হবে এটাই আজকের শপথ। ৭১ এর পরাজিত শক্তির সব ষড়যন্ত্র রুখে দিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে যে, তিনি মঙ্গলবার বিকেলে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের আয়ো জনে স্বাধীনতার সবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বগুড়ার সান্তাহার স্বাধীনতা চত্তরে এক বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজলের সঞ্চালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রদীপ কুমার, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, দপ্তর সম্পাদক আলরাজি জুয়েল, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরু,

ছাত্রলীগের সভাপতি নাঈমুর রহমান তিতাস, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, শ্যামল কুমার মোহন্ত, উপজলো মহিলা আওয়ামী লীগের সভাপতি মনজু আরা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুতু, সাংগঠনিক সম্পাদক জাহিদ আহসান পিয়াল, মোশারফ হোসেন, সুমিনুল ইসলাম সুমন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, এস, এম জাহিদুল বারী প্রমূখ।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here