বগুড়া র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ২

0
107
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম বগুড়ার সোনাতলায় অভিযান চালিয়ে ১.৭ কেজি গাঁজাসহ দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সোমবার বেলা সাড়ে তিনটায় এ অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার হাঁসরাজ গ্রামের আবু সাঈদ প্রামানিক ছেলে মোঃ মোস্তাফিজার রহমান (৩৩), পশ্চিম পদ্মপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মোঃ শফিকুল ইসলাম (৪৫)। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে সূত্রে জানা যায়,

র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা উপজেলার সাতবেকী গ্রামে আঃ সামাদ সরকার ছেলে মোঃ জিয়াউর রহমান জিয়া (৩৩) এর বসতবাড়ির সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ মোস্তাফিজার রহমান ও মোঃ শফিকুল ইসলাম কে ১.৭ কেজি গাঁজা, দুইটি মোবাইল, চারটি সীমকার্ড এবং নগদ ৩০০ টাকা সহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সোনাতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানী কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি) বিএন এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সোনাতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here