বগুড়ায় ২৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
57
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ মোঃ রফিকুল ইসলাম (সুমন) (৩০) নামে এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে। ২৩ই মে ১২.৩০ ঘটিকায় এ অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম (সুমন) চট্রগ্রাম জেলার আকবরশাহ উপজেলার নিউ মুনছুরাবাদ গ্রামের নাছির উদ্দিনের ছেলে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সূত্রে জানা যায়, র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর উপজেলার গোদারপাড়া চারমাথা বাসটার্মিনাল ব্রিজ এর পুর্ব পার্শ্বে, বগুড়া-সান্তাহার মহাসড়কের উপর অভিযান চালিয়ে অভিনব কায়দায় গাঁজা বহনের সময় মাদক ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম (সুমন) কে ২৫কেজি গাঁজা, একটি প্রাইভেট কার (চট্র মেট্রো-খ-১১-২১১৩), একটি মোবাইল এবং তিনটি সীমকার্ডসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি) বিএন এ প্রতিবেদক-কে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here