বগুড়ায় ২১টি গরুসহ দুই ডাকাত গ্রেফতার

0
33
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী থানা পুলিশ ২১টি গরুসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে। গ্রেফতাকৃতরা হলো- গাবতলীর উনচুরখী গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আব্দুল বারী ওরফে যুবরাজ (৪০) এবং একই গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শাকিল আহস্মেদ (২০)। রবিবার দিবাগত রাত টায় গাবতলী উপজেলার উনচুরখী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রামের আলমগীর হোসেন (৪৩) নামের এক গরু ব্যবসায়ী উত্তর বঙ্গের বিভিন্ন হাট থেকে ১৬ লাখ টাকায় ২১টি গরু কিনেন। রোববার রাতে নীলফামারী থেকে ট্রাক যোগে (ঢাকা মেট্রো -ট- ১৫-৭২০৭) গরু নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। পথে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা এলাকায় ১০-১২ জনের ডাকাতদল মহাসড়কে অপর একটি ট্রাক দিয়ে বেরিকেড দেয়। এরপর গরু বোঝাই ট্রাক থামিয়ে গরু ব্যবসায়ী আলমগীরকে মারপিট করে মহাসড়কে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়।

পরে রাত ২ টার দিকে গাবতলী থানার উনচুরখী এলাকায় ডাকাতি করা গরু ট্রাক থেকে নামানোর সময় টহল পুলিশের সন্দেহ হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলে ট্রাকের ভিতরে বসে থাকা দুই জনকে গ্রেফতার করে পুলিশ। গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ডাকাতি করা ২১টি গরু ও ট্রাক থানা হেফাজতে রয়েছে।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here