বগুড়ায় ১৩জনের মৃত্যু, শনাক্ত ৮৭ জন

0
30

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় জেলার সরকারি দুই হাসপাতালে মৃত ১৩জনের মধ্যে ৭জনের করোনা পজিটিভ ছিল। করোনায় মারা যাওয়া ৭জনের মধ্যে দুইজন বগুড়ার এবং বাকিরা অন্য জেলার। বগুড়ার ২জন হলো-সদরের পারুল (৮৫) ও মোতাহার (৪৫)। এ নিয়ে জেলায় মোট মৃত্যু ৫৮৭জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৪৭৪ জনের নমুনায় ৮৭জন করোনা শনাক্ত হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডি কেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৪৮জন করোনা শনাক্ত হয়েছে। জিন এক্সপার্ট মেশিনে ৪নমুনায় সবার নেগেটিভ এবং অ্যান্টিজেন পরীক্ষায় ১৬৬ নমুনায় ৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে। টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২২ নমুনায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

৮৭জনের মধ্যে সদরের ৫৯, শেরপুরে ১১, শাজাহানপুরে ৬, দুপচাঁচিয়ায় ৩, কাহালুতে ৩, গাবতলীতে ২, শিব গঞ্জে ২ এবং নন্দীগ্রামে একজন। শনাক্তের হার ১৮ দশমিক ৩৫ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছে ১২২ জন।
এ নিয়ে জেলায় ১৯ হাজার ২৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছে ১৭ হাজার ৩৪১জন এবং ১ হাজার ৩৬০ জন চিকিৎসাধীন রয়েছে।

জিএম মিজান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here