বগুড়ায় হোটেল থেকে গ্রেফতারকৃদের আসামীদের ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

0
29
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের ঐতিহাসিক মহাস্থান বন্দরে ন‚র জাহান আবাসিক হোটেল অনৈতিক কর্ম কান্ডে জড়িত থাকার অপরাধে ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুর ১২টায় তাদেরকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে ৭জনের কারাদন্ড ও ১০জনের জরিমানা করা হয়েছে। থানা পুলিশ সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার ঐতিহাসিক মহাস্থান বন্দরে নূর জাহান আবাসিক হোটেল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এতে হোটেলে ম্যানেজার আলমগীর কবির (৪০),

তার দুই সহযোগী আমিনুল ইসলাম (২৮), আরিফুল ইসলাম (২৬) এবং ৭ নারী ও ৭ খদ্দেরকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে প্রেরণ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত হোটের ম্যানেজারকে ৬ মাসের, তার দুই সহ যোগীকে ১মাসের এবং অনৈতিক কাজে লিপ্ত থাকায় শাহীন মিয়া (২৭), সানিমুল্লাহ (৩০) ও রিমি খাতুন (৩০) কে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া বাকি ১০ জনকে ২০০ টাকা জরিমানা সহ মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর এ প্রতিবেদক-কে বলেন, নূর জাহান আবাসিক হোটেলে অনৈতিক কর্মকান্ড চলে আসছিল। এর পূর্বেও এই হোটেলের ম্যানে জার মুচলেকা দিলেও কথা রাখেনি তাদের জেল ও জরিমানা করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here