বগুড়ায় হেরোইন ও গাজাঁসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
41
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবির মাদক বিরোধী পৃথক পৃথক অভিযানে ৪কেজি গাঁজা ও ৫০ গ্রাম হেরোইন সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয় সূত্রে জানা যায়, ডিবির একটি টিম মাদক বিরোধী অভিযানে গত বুধবার দুপুর ৩টায় বগুড়া শিবগঞ্জ উপজেলার উথলী গ্রামের মোঃ আব্দুল সালামের বাড়ীতে গোপন সংবাদের ভিত্তিতে অীভযান চালিয়ে এক কেজি গাঁজা সহ মোঃ আব্দুস সালাম (৬০), নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মোঃ আব্দুস সালাম বগুড়ার শিবগঞ্জ উপজেলার উথলী গ্রামের মৃত ওসমান মোল্লার ছেলে। ডিবির অপর একটি টিম একই দিনে ৪টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার ঐতিহাসিক মহাস্থানগড় প‚র্বপাড়া গ্রামে মোঃ জুয়েল হোসেনের লিচু বাগানের মেইন গেট সামনে তিন কেজি গাঁজাসহ মোঃ মুকুল মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মোঃ মুকুল মিয়া বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান নামাপাড়া গ্রামের মৃত বাছেদ ফকির ছেলে।

ডিবি একই টিম একই দিবাগত রাত টায় বগুড়া সদর উপজেলার জামিল নগর জানে-সেবা হাউজিং কমপ্লেক্সের মেইন গেটের সামনে ৫০ গ্রাম হেরোইনসহ মোঃ নাসিরুজ্জামান খান ওরফে তপু (৩৫) নামে এক মাদক ব্যবসা য়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত তপু বগুড়া সদরের জামিলনগর জিন্না মোড় গ্রামের মৃত আব্দুল খালেক খানের ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক ভাবে শিবগঞ্জ ও বগুড়া সদর থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জিএম মিজান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here